“একি! শোভনের বিয়েতে গেছে নাকি!” এক্সকে নিয়ে জোর গসিপ! হাসিতে গড়াগড়ি খেলেন ইমন স্বস্তিকা

কিছুদিন আগেই বেজেছে বিয়ের সানাই। নায়িকা সোহিনী সরকারের (Sohini Sarkar) হাত ধরে ছাদনাতলায় পা রেখেছেন গায়ক শোভন গাঙ্গুলী (Shovan Ganguly)। এতদিন লুকোচুপি সম্পর্কে শিলমোহর দিয়েছেন সোহিনী-শোভন। দুজনের এই বিয়ে পর্ব বর্তমানে চর্চার কেন্দ্রে। আর এবার গসিপ করতে দেখা গেল শোভনের দুই প্রাক্তনকে!

শোভনের নাম নিয়ে গসিপ! লুটোপুটি খাচ্ছেন দুই সুন্দরী!

গায়ক শোভন গাঙ্গুলীর দুই প্রাক্তন প্রেমিকা ইমন চক্রবর্তী ও স্বস্তিকা দত্ত। তৃতীয়বার সোহিনী সরকারের সঙ্গে প্রেম করেই সাত পাকে বাঁধা পড়েছেন শোভন। কিন্তু, শোভনের বিয়ে হলেও তাঁর এক্সদের নিয়ে চর্চা কিন্তু থামছে না! শুধু কি তাই! এবার বোধহয় শোভনের চর্চায় মাতলেন তাঁরা দুই এক্স বান্ধবী।

একসময় ইমন চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল শোভনের। কিন্তু ইমনের সঙ্গে সম্পর্ক ভাঙার পর স্বস্তিকার হাত ধরেছিলেন গায়ক। বর্তমানে তিনি সোহিনীর আইনি স্বামী। তবু শোভনের অতীত যেন সোশ্যাল মিডিয়ায় টোকা মারছে। সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে একসঙ্গে দেখা গেল তাঁর দুই এক্সকে।

ভিডিওতে দেখা যাচ্ছে, কোনো একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন ইমন এবং স্বস্তিকা। সাজগোজে অভিনবত্ব স্পষ্ট। কোনো একটি কথায় দুজনের মধ্যে উঠেছে হাসির রোল। দেখে মনে হচ্ছে ঠিক যেন তাঁরা গসিপ করছেন! ইমন আর স্বস্তিকার প্রেমিক ছিলেন শোভন। তাই তাঁরা দুজনে একসঙ্গে গসিপ করছেন মানেই, তা নিশ্চয়ই শোভনকে নিয়ে! ধরেই নিল নেটপাড়া।

আরো পড়ুন: কী না হয়! বর্ষীয়ান অভিনেতার সাথে তরুণীর প্রেম ! সম্পর্কে জড়ালেন শুভাশিস-মনামী!

যদিও দুজনে কি কথা বলছেন তা বোঝা যাচ্ছে না। তবে রীতিমতো মজার কিছু আলোচনা হচ্ছে সেটি বোঝা যায়। এদিকে এই ভিডিও দেখে নেটিজেনরা লিখলেন, “একি! ওরা শোভনের বিয়েতে গিয়েছিল নাকি”, আবার কেউ কেউ লিখলেন, “দুজনের কর্মক্ষেত্র আলাদা হতে পারে, কিন্তু এক্স তো একই” আবার কারোর কারোর কথায়, শোভন-সোহিনীর বিয়ের মরশুমে দুজন নিশ্চয়ই প্রাক্তনকে নিয়ে গসিপ করছেন!

Back to top button