গণপিটুনি খেয়ে হাসপাতালে ঈশা! পর্ণাকে ইউনিভার্সিটিতে ভর্তি করতে নয়া ফন্দি আঁটল সৃজন! নিমকুলে ধামাকা পর্ব

জি বাংলার (Zee Bangla) বেঙ্গল টপার ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। শুরু থেকেই ধারাবাহিকটি মন জয় করে এসেছে বাংলা ধারাবাহিকের দর্শকদের। বর্তমানে ভোট ও আইপিএলের মরসুমে জনপ্রিয়তা আংশিকভাবে কমে এলেও, আইপিএল শেষ হতেই স্বমহিমায় কামব্যাক করেছে নিম ফুল। দর্শকদের আগ্রহ ধরে রাখতে প্রতি সপ্তাহে ধারাবাহিকের পর্বে থাকে নতুন নতুন চমক। পর্ণার মা হওয়া হোক বা দত্তবাড়িতে সুইটির প্রবেশ ধারাবাহিকের প্রতিটি চমকে টিআরপি বেড়েছে হু হু করে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, পর্ণা আর সৃজন দুজন মিলে বুদ্ধি করে নকল টাকা দিয়ে গুন্ডাদের বোকা বানিয়ে মেয়ে পুঁটিকে বাড়িতে ফিরিয়ে এনেছে। অপরদিকে, চোরের উপর বাটপাড়ি করতে গিয়ে মোক্ষম শিক্ষা পায় ঈশা। নকল টাকার জন্য তার জীবনে চরম সর্বনাশ ঘনিয়ে আসে। আর মান সম্মান বলে কিছু থাকে না ঈশার।

নিম ফুলের মধু আজকের পর্ব ২৯ মে (Neem Phuler Modhu Today Episode 29 may)

বরাবরই পর্ণার বুদ্ধি প্রশংসা কুঁড়িয়েছে দর্শমহলে। এবার নকল টাকা দিয়ে পুঁটিকে উদ্ধার করে ফিরিয়ে আনতেই প্রশংসায় পঞ্চমুখ দত্তবাড়ির সকলের। পর্ণা বলে, গোটা কাজটা করতে গিয়ে বুকে ধুকপুকুনি কম হয়নি। সৃজনদা ছিল বলেই সে এই অসাধ্যা সাধন করতে পেরেছে। নাহলে কোনোদিন পুঁটিকে উদ্ধার করা সম্ভব হত না। এদিকে সৃজন মনে মনে ভাবছে, সে সারাজীবন এভাবেই পর্ণার পাশে থাকবে।

এরপরই জেঠু ও কৃষ্ণার মধ্যে বেড়া টপকানো নিয়ে ঝামেলা লেগে যায়। ঠাম্মি পর্ণাকে বলে, দত্তবাড়ি জোড়া লাগাতে। এদিকে পর্ণা একের পর এক ইউনিভার্সিটিতে চেষ্টা করে যাচ্ছে। কিন্তু রেজাল্ট ভাল হওয়া সত্ত্বেও তার কোনও ইউনিভার্সিটিতেই নাম উঠছে না তার। সৃজন আর পিকলু বিষয়টি ভেবে দেখেনি। এরও একটা নয়া উপায় বের করবে সৃজন।

আরও পড়ুন: অনুরাগে দেখা নেই মিশকার, নয়া ধারাবাহিকে খলনায়িকার ভূমিকায় প্রত্যাবর্তন করলেন অহনা! তবে কী অনুরাগের ছোঁয়া ছাড়লেন নায়িকা?

অন্যদিকে, অয়ন ও মৌমিতা জানতে পেরেছে ঈশা হাসপাতালে ভর্তি। খবর পেয়ে তারা তড়িঘড়ি হাসপাতালে চলে এসেছে। নকল টাকা বিলানোর জন্য গণধোলাই খেয়ে যন্ত্রণায় কাতড়াচ্ছে ঈশা। তবে সত্যিটা না বলে, অয়ন ও মৌমিতাকে ঈশা এমন গল্প শোনায় যাতে তাদের মনে হয় ঈশা কতই না মহান।

 

Back to top button