পর্ণা আর সৃজনের মাঝে এন্ট্রি নিল ক্যাপ্টেন, পর্ণার কথা শুনে খুব খুশি হল সৃজন

Neem Phooler Madhu Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর দর্শকদের মনে বর্তমানে রাজত্ব করছে তার মধ্যে অন্যতম নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করে এসেছে দর্শকদের। পর্দায় পর্ণা আর সৃজনের অনুরাগীদের সংখ্যা দিনে দিনে বাড়ছে লাফিয়ে লাফিয়ে। তার সঙ্গে মৌমিতা, অয়ন, সুইটি আর ঈশার চালাকি সব মিলিয়ে একের পর এক চমকের কারণে একেবারে জমজমাট জি বাংলার রাত ৮টা।

তবে বর্তমানে তাক লাগানো চমক আসছে নিম ফুলের মধুতে। পর্ণা স্মৃতি চলে যাওয়ার পর থেকেই পর্ণাকে নিয়ে আরও ব্যস্ত হয়ে উঠেছে দত্ত পরিবার। তবে স্মৃতি চলে গেলেও নিজের তার কাটা বুদ্ধি হারায়নি পর্ণা। সম্প্রতি সাধারণ মানুষের টাকা আত্মসাৎ করার জন্য ঈশার কেচ্ছা সকলের সামনে নিয়ে এসেছে পর্ণা। আবার পুঁটিকে ভয় দেখানোর শাস্তি হিসেবে বাইজি সেজে সুইটিকেও জব্দ করে দিয়েছে সে।

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে পর্ণা অফিসে এসেছেন চিফ এডিটর অভিমন্যু। অফিসে এসেই তার চোখ পড়ে পর্ণার দিকে। পর্ণা তিনি দেখে পাঠান তার কেবিনে। পর্ণা কেবিনে যেতেই তিনি বলেন তাকে স্যার নয় বরং ক্যাপ্টেন বলে ঢাকতে বা অভিমন্যু বলে ডাকতে। এরপরই তিনি ঈশার কেসে পর্ণার প্রশংসা করে বলেন পর্ণার মাইনে তিনি ১০ হাজার থেকে বাড়িতে ৩৫ হাজার টাকা করে দিতে চান। কিন্তু অভিমন্যুকে স্পষ্ট বারণ করে দেয় পর্ণা।

পর্ণা অভিমন্যুকে জানায় যে কাজের যে মূল্য হয় পর্ণা সেই মূল্যটাই অভিমন্যুর থেকে নেবে তিনি যদি টাকা বাড়াতে চান তাহলে আপনি হরিপদদার মেইনেটা বাড়িয়ে দিন। এই বলেই অভিমন্যুর কেবিন থেকে বেরিয়ে চলে যায় পর্ণা। পর্ণার সাহস দেখে অবাক হয়ে যায় অভিমন্যু। সে ভাবতে থাকে যে অভিমন্যুর জন্য মেয়েরা লাইন লাগিয়ে দেয় তাকে আজ আলোক পর্ণা না করে দিল! ঠিক করে নেয় সে যেভাবেই হোক পর্ণাকে নিজের করবেই। এদিকে অফিস থেকে বেরোতেই পর্ণার সামনে এসে দাঁড়ায় একটি বাইক। বাইকে দেখে অবাক লাগলেও তারপর বাইক আরোহী হেলমেট সরাতেই পর্ণা দেখে সেই ব্যক্তি আসলে সৃজন।

আরও পড়ুন: জামাইষষ্ঠীর ব্যস্ততার ফাঁকে নতুন চাল ইরার! লাবণ্য সেনগুপ্তের কাছে হাতেনাতে ধরা পড়ল সে!

পর্ণার কথা শুনে খুশি হয়ে গেল সৃজন

এরপরই পর্ণাকে নিয়ে সৃজন চলে যায় রেস্তোরাঁয় যেখানে তারা প্রথমবার একসঙ্গে গিয়েছিল। গতবারের মতোই এবারও সেখানে পর্ণা অর্ডার দেয় চিকেন আর পরোটা। এরপর সৃজন পর্ণাকে বলে তাকে দাদা বলে না ডাকতে তখন পর্ণার রাজি হয়ে যায় সৃজনের কথায়। এরপরই পর্ণাকে সৃজন জিজ্ঞাসা করে তার প্রেমিকার ব্যাপারে। পর্ণা জানায় তার জীবনে কেউ নেই তবে সে যৌথ পরিবারে বিয়ে করতে চায়। এই শুনেই খুব খুশি হয়ে যায় সৃজন। কিন্তু পরক্ষণেই পর্ণা যখন বলে দত্ত বাড়িতে কেউ অবিবাহিত নেই সেটা শুনেই আবার হতাশ হয়ে যায় সৃজন। পর্ণাকে পাওয়া জন্য কি করবে এবার ক্যাপ্টেন? পর্ণাকে কি নিজের করে পাবে সৃজন? আপনাদের কি মনে হয়?

 

Back to top button