দিদির পর বিয়ের পিঁড়িতে বোন, মৃত্যুশয্যায় সার্থকের বাবা! আঙ্কেলের শেষ ইচ্ছা রাখতে সার্থকে বিয়ে করবে স্রোত

Mithijhora Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলো দর্শকদের মাঝে সবচেয়ে বেশি চর্চায় উঠে এসেছে তাদের অন্যতম অর্গানিক স্টুডিওর মিঠিঝোরা (Mithijhora)। ভালোবাসা, হিংসা, ঘাত প্রতিঘাত মিলিয়ে বর্তমানে জি বাংলার পর্দায় জমজমাট মিঠিঝোরা। নতুন হলেও ধারাবাহিকের দুই জুটি অনির্বাণ-রাই এবং সার্থক-স্রোতের অসাধারণ রসায়ন ভীষণ পছন্দ করেছেন দর্শকরা।

তবে মেজ বোনের কপাল পুড়লেও ভাগ্য খুলে গেছে বড় দিদি রাই এবং ছোট বোন স্রোতের। রাইয়ের জীবনে এসেছে তার মনের মানুষ অনির্বাণ। অন্যদিকে এখনও মান অভিমানের পালা মিটিয়ে কাছাকাছি আসতে পারেনি সার্থক আর স্রোত। যদিও রাই অনির্বাণের বিয়ের পর এবার সার্থক এবং স্রোতের সম্পর্কের শুভ পরিণয় দেখতে ভীষণ উৎসাহী দর্শকরা।

মিঠিঝোরা আজকের পর্ব ২৫ জুন (Mithijhora Today Episode 25 June)

তবে সম্প্রতি ধারাবাহিকে এসেছে নতুন টুইস্ট। অবশেষে সমস্ত বাধা পেরিয়ে অনির্বাণের ডাকে সাড়া দিয়েছে রাই। জামাই চাকরি করতে দেবে শুনে হ্যাঁ বলে দিয়েছে নন্দিতাও। রাইয়ের বাড়িতে সম্মতি পাওয়ার পর শৌর্য্যর বাড়িতে কথা বলতে চলে যায় অনির্বাণ। অনির্বাণ রাইকে বিয়ে করছে শুনে থোঁতা মুখ ভোঁতা হয়ে যায় ডোরা বৌদির। রেগে গিয়ে অনির্বাণকে ‘ফ্রেশ মেয়েকে’ বিয়ে করার উপদেশ দেন তিনি।

তবে এবার ইটের জবাব পাটকেলে দেয় অনির্বাণ। ভদ্র ভাষায় জানিয়ে দেয় সে নিজেও ডিভোর্সি। তাই এই ধরনের কথা রাইয়ের ক্ষেত্রে মানায় না। অবাক করা বিষয়, দাদার কথায় সায় দেয় শৌর্য্য। সে জানায় সে একদম ঠিক সিদ্ধান্ত নিয়েছে রাই বিয়ে করছে জেনে সে খুব খুশি। শৌর্য্যর সঙ্গে কথা বলে রাইয়ের সঙ্গে দেখা করতে চলে যায় অনির্বাণ।

আরও পড়ুন: দীপা চলে ডালে ডালে আর অপরাধীরা পাতায় পাতায়! দীপাকে মেরে প্রমাণ লোপাটের জন্য গাড়ি উধাও করে দিল অপরাধীচক্র

সার্থকের বাবার কথা রাখতে সার্থককে বিয়ে করতে রাজি হল স্রোত!

অন্যদিকে সার্থকের বাবার সঙ্গে দেখা করতে চলে যায় স্রোত। আঙ্কেলের শারীরিক পরিস্থিতি দেখে চমকে ওঠে সে। স্রোত বুঝতে পারে সার্থক একেবারেই তার বাবার খেয়াল রাখছে না। সার্থকের অনুপস্থিতির সুযোগ নিয়ে সার্থককে দু’চার কথা শুনিয়েও দেয় সে। কিন্তু তারই সার্থকের বাবার কথা শুনে হকচকিয়ে যায় স্রোত। তিনি জানান তিনি হয়ত আর বেশিদিন বাঁচবেন না। তাই তিনি চান শেষ সময় স্রোত পাকাপাকি তার বাড়িতে চলে আসুক সার্থককে বিয়ে করে। এই কথা শুনেই হতবাক হয়ে যায় সার্থক। তবে কি আঙ্কেলের কথা রাখতেন স্যারকে বিয়ে করবে স্রোত? জানতে হলে দেখতে থাকুন মিঠিঝোরা।

 

Back to top button