জমে গেছে খেলা, ঝিলিকের কাণ্ডে জব্দ হল রাইমা! আঁখিকে বাঁচাতে গিয়ে ধরা পড়ল ঝিলিক

স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে নতুন ধারাবাহিক দুই শালিক (Dui Shalik)। জলসার পর্দায় আরম্ভ হওয়ার পর থেকেই একের পর এক চমক দেখাচ্ছে এই মেগা। যমজ বোনের গল্প নিয়ে আরম্ভ হওয়া দুই শালিকের টিআরপিও বাড়ছে।
দর্শক পছন্দ করছেন তিতিক্ষা (Titiksha Das) ও নন্দিনী (Nandini Dutta) অভিনীত সিরিয়ালকে। ইতিমধ্যে ধারাবাহিকের গল্প প্রায় জমে উঠেছে।

দুই শালিক আজকের পর্ব ২০ অক্টোবর | Dui Shalik Today Episode 20th October

ধারাবাহিকের আজকের পর্বের শুরুতেই দেখা যায়, ঝিলিকের হঠাৎ পরিবর্তন দেখে রীতিমতো অবাক হয়ে যায় দেবা ও তার বন্ধুরা। এদিকে ঝিলিকের মতো কথা বলার চেষ্টা করতে থেকে আঁখি। কিন্তু আঁখির মনে দেবাকে নিয়ে শুধুই ভয় ঘুরতে থাকে। অন্যদিকে, ছাতা বাড়ির প্রত্যেকের জন্য একের পর এক খাবার বানাতে গিয়ে ঝিলিক এর হিমশিম দশা। তাই জুডোর বাচ্চা-কাচ্চাদের দিয়ে পাড়ার এক দোকান থেকে খাবার আনায় ঝিলিক। আর সেই খাবার সে সবাইকে খেতে দিচ্ছে।

Bengali serial

এরপর দেখা যায়, খাবার টেবিলে বসে সবাইকে সবার পছন্দ মত খাবার পরিবেশন করে ঝিলিক।সে মনে মনে ভাবছে, এই খাবারগুলো সবার পছন্দ হলে সে বেঁচে যায়। ঝিলিক সবাইকে নিয়ে চিন্তা না হলেও তাঁর যত চিন্তা প্রিয়রঞ্জন, রাইমা এবং পিসিমণিকে নিয়ে। এদিকে দেখা যায় সবার খাবার পছন্দ হয়েছে। কিন্তু রাইমা শুধু মনে মনে আঁখিকে নিয়ে চিন্তা করতে থাকে। আঁখির হঠাৎ এই পরিবর্তন দেখে তার মনেও বেশ স’ন্দেহ শুরু হয়েছে। আসলে, আঁখি রান্না করতে জানে। কিন্তু ঝিলিক রান্না করতে পারেনা। রান্নাঘরে ঝিলিককে খিচুড়ি বানাতে দেখে নেয় রাইমা। তারপর থেকে
সে এতগুলো রান্না করে ফেলেছে দেখে রাইমাও অবাক হয়েছে।

এদিকে, দেখা যায় সবার খাবার পছন্দ হলেও রাইমার স্যুপ পছন্দ হয়নি। ঝিলিক ইচ্ছে করে রাইমার খাবারটা খারাপ করেছে। আঁখির উপর হওয়া অ’ন্যায়ের এক এক করে প্র’তিশোধ নেবে বলে ইচ্ছে করে সে রাইমার খাবারের চিনি মিশিয়ে দিয়েছে। তাই রাইমা যখন সেটা নিয়ে অ’ভিযোগ করে, তখন প্রিয়রঞ্জন বাবু তাকে থামিয়ে দেয়।

আরও পড়ুনঃ জেলার মেয়ে থেকে আজকের রাঙামতি হয়ে ওঠা মনীষার জীবনের গল্প প্রভাবিত করবে আপনাকেও

অন্যদিকে, ঝিলিক ছাতা বাড়িতে আসে কিনা তা জানতে ও আঁখি ছাতা বাড়িতে আছে কিনা খোঁজ করতে এক স্বাস্থ্যকর্মী সেজে ছাতা বাড়িতে আসে ঝিলিকের মা। কিন্তু, নিজের মায়ের গলা শুনে খুব ঘাবড়ে যায় ঝিলিক। সে বুঝতে পারে তার মা এই বাড়িতে এসেছে। ঝিলিকের মা স্বাস্থ্যকর্মী সেজে ছাতা বাড়িতে ঢুকে সবার খোঁজ নিতে থাকে এবং আঁখি বাড়িতে আছে কিনা সেটা দেখতে থাকে। এখন দেখার অপেক্ষা ধারাবাহিকের আগামী পর্বে ঝিলিক এবং তার মা ছাতা বাড়িতে মুখোমুখি হবে কিনা।

 

Back to top button