আঁখিকে নিজের হাতে খাইয়ে দিল দেবা! আরও কাছাকাছি গৌরব-ঝিলিক! পাল্টে যাওয়ার খেলায় প্রেমের ফাঁদে দুই বোন?

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক দুই শালিক (Dui Shalik)। বর্তমানে এই ধারাবাহিক জলসার পর্দায় রমরমিয়ে চলছে। দুই যমজ বোনের গল্প নিয়ে শুরু হওয়া জলসা পর্দার এই মেগা অল্প কয়েক দিনের মধ্যেই দর্শক মহলে চর্চার কেন্দ্রবিন্দু। ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনেত্রী তিতিক্ষা দাস (Titiksha Das) এবং অভিনেত্রী নন্দিনী দত্ত (Nandini Dutta)-এর চোখ ধাঁধানো অভিনয় নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।

দুই শালিক আজকের পর্ব ২৫শে অক্টোবর | Dui Shalik Today Episode 25th October

স্টার জলসার দুই শালিক ধারাবাহিকের বিগত পর্বে দেখা যায়, দুই যমজ বোন উল্টে গিয়ে পাল্টে যাওয়ার খেলা খেলছে। আঁখি খুবই শান্তশীষ্ট মেয়ে। অন্যদিকে, ঝিলিক প্রতিবাদী। আঁখির কষ্ট সহ্য করতে না পেরে ঝিলিক আঁখি হয়ে আঁখির সাথে ঘটা সমস্ত অন্যায়ের জবাব দিতে যায়। আর আঁখি ঝিলিক হয়ে ঝিলিকের বাড়িতে থেকে যায়। ‌আর এখান থেকেই শুরু হয়ে যায় খেলা।

Star Jalsha, Dui Shalik, Tollywood, Bengali Serial, Television, Dui Shalik New Promo, স্টার জলসা, দুই শালিক, দুই শালিক নতুন প্রোমো

ধারাবাহিকের গল্পে দেখা যায়, ঝিলিক এবং আঁখি যে যার মত করে তাঁদের লড়াই লড়ছে। যদিও দুই বোনের স্বভাব পাল্টে যেতে দেখে সবার একটু হলেও সন্দেহ হচ্ছে। যদিও আঁখি আর ঝিলিক জানে না তারা আসলেই দুই বোন। ধারাবাহিকের আজকের পর্বে দেখা যাবে, দেবা আঁখিকে নিজের হাতে খাইয়ে দিচ্ছে। আসলে তাঁরা মারপিট করে খাবার খেত। তাই এই দৃশ্য দেখে অবাক হয়ে যায় সবাই। ‌

কিন্তু দেবাকে প্রশ্ন করলে সে বলে, আঁখির খাওয়া মানেই দেবার খাওয়া। কারণ শরীর আলাদা হলেও মনটা একই। দেবার মুখে এই কথা শুনে সবার তো ভিমরি খাওয়ার জোগাড়। ‌এরপর দেবা আঁখিকে বলে সে আঁখিকে ছদ্মবেশে এক জায়গায় নিয়ে যাবে। আঁখির মুখে কালি মাখিয়ে দেবে, যাতে কেউ আর আঁখিকে চিনতে না পারে। কিন্তু এসব দেখে অপ্রস্তুতে পড়ে যায় আঁখি।

আরও পড়ুনঃ দিনক্ষণ সব পাকা, নতুন বছরেই সাতপাক ঘুরতে চলেছেন টলিপাড়ার জনপ্রিয় সিরিয়ালের জুটি

অন্যদিকে ঝিলিক আরও কাছাকাছি আসে গৌরবের। ঝিলিকের ঠোঁটের নিচে তিল নেই। যা আঁখির ছিল। তা দেখে প্রশ্ন করে গৌরব। তখন ঝিলিক কথা ঘোরানোর জন্য গৌরবকে মিষ্টি ভাষায় উত্তর দেয়। তারপর নিজের ঠোঁটের নিচে তিল এঁকে নেয়। গৌরবকে ঝিলিক সরাসরি বলে, আঁখি বদলে গেছে। সে এখন তার সাথে ঘটতে থাকা সমস্ত অন্যায়ের জবাব দিতে জানে। এদিকে, দেবা আর আঁখিকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে একজন ছবি তুলে নেয়। আর দেবা তাঁকে ধরে নিয়ে ফোন থেকে সেই ছবি উদ্ধার করে।

Back to top button