আক্কুর প্রেমের স্রোতে রাঙার তীব্র প্রতিশোধ! আহেরির জন্য কি ধ্বংস হবে সব কিছু?

স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘রাঙামতি তীরন্দাজ’ (Rangamoti Tirandaj) শুরু থেকেই দর্শকদের মন কেড়েছে ভিন্নধর্মী গল্প নিয়ে। এই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছেন নবাগতা মনীষা মন্ডল (Manisha Mondal) এবং তার বিপরীতে নায়ক চরিত্রে নীলাঙ্কুর মুখোপাধ্যায় (Nilankur Mukhopadhyay)। এই গল্পে তীরন্দাজি প্রতিযোগিতায় রাঙার জায়গা করে নেওয়ার পাশাপাশি আক্কু আর আহেরির প্রেমকাহিনীর নতুন দিকও তুলে ধরা হয়েছে। ধারাবাহিকের গতকালের পর্বে আক্কু ও আহেরি নিজেদের বিয়ের পরিকল্পনা নিয়ে পরিবারকে জানান। এই খবরে সবাই খুশি হলেও আক্কুর বাবা তাদের লিভ-ইন সম্পর্ক নিয়ে একেবারেই সম্মতি দেননি।

আক্কু এবং আহেরি নিজেদের সিদ্ধান্তে পরিবারের কথা ভেবে একটু সময় নিতে চায়। অন্যদিকে, রাঙা (Ranga) আক্কুর বাড়িতে আসার পর থেকেই বাড়ির বড় ও মেজো বৌদি তাকে সব কাজ করাচ্ছে, যেন তাকে নিচু করে রাখা হয়। বাড়ির সকলের ফাইফর্মাস খাটাতে খাটাতে রাঙা ক্লান্ত। বৃন্দা রাঙার কলকাতায় আসার আসল উদ্দেশ্য পূরণ হতে দেবে না বলে প্রতিজ্ঞা করেছে। সে রাঙাকে কঠোর নিয়ন্ত্রণে রাখতে চায়। রাঙার সংগ্রাম শুরু হয়েছে নতুন পরিবেশে, যেখানে সে নিজের জায়গা করতে মরিয়া।

Bengali serial

রাঙামতী তীরন্দাজ আজকের পর্ব ১৫ অক্টোবর (Rangamoti Tirandaj Today Episode 15 October)

আজকের পর্বে দেখা যাবে আক্কু তার বড় বৌদির অন্যায় আচরণের প্রতিবাদ করবে। সে রাঙার পাশে দাঁড়ায় এবং তাকে ঢাল হিসাবে রক্ষা করার চেষ্টা করে। কিন্তু বড় বৌদি এটা মেনে নিতে পারে না। সে আহেরির সামনে আক্কুকে নিয়ে খোঁচা মেরে কথা বলে। এদিকে, আহেরি আক্কুকে জিজ্ঞাসা করে কেন সে এত চিৎকার করছিল। আক্কু জানায়, রাঙার বাবার কারণে সে জীবিত আছে। রাঙার বাবা তার জীবন বাঁচাতে নিজের প্রাণ দিয়েছিলেন, যা আক্কু কখনো ভুলতে পারবে না।

রাঙার মায়ের স্বপ্ন ছিল রাঙা একদিন বড় তীরন্দাজ হবে, আর সেই স্বপ্ন পূরণ করার দায়িত্ব নিয়েছে আক্কু এবং নমিতা। দর্শকদের চমকে দিয়ে আরও এক বড় ঘটনা ঘটে আজকের পর্বে, যেখানে ময়নার দাদা রাঙার ঘরে চুরি করার জন্য ঢোকে। রাঙার বাবার রেখে যাওয়া সঞ্চয় হাতিয়ে নিতে সে রাঙার ব্যাগ থেকে টাকা চুরি করে। কিন্তু ঠিক তখনই রাঙা ঘরে ঢুকে পড়ে, আর ময়নার দাদা ভীষণ ঘাবড়ে যায়।

আরও পড়ুন: ‘উৎসবের’ মেজাজে ঋতুপর্ণা! তিলোত্তমার জন্য শাঁখ বাজানোর পর এবার কার্নিভালে নাচলেন ঋতুপর্ণা! 

নানান বাহানা করার পরেও রাঙা তাকে পালাতে দেয় না এবং সোজাসুজি বলে তার বাবার টাকা ফেরত দিতে। রাঙার এই সাহসিকতা নতুন দিক নিয়ে আসবে ধারাবাহিকের গল্পে। এখন দর্শকদের চোখ থাকবে রাঙার উপর, যে কীভাবে ময়নার দাদার এই চক্রান্ত থেকে বেরিয়ে আসবে। একইসঙ্গে আক্কু আর আহেরির সম্পর্ক কীভাবে এগোয় তা দেখার জন্য দর্শকরা আগ্রহ নিয়ে অপেক্ষা করছে।

Back to top button