জমজমাট রাঙামতি! বৃন্দার প্ল্যানকে হারিয়ে দিল আক্কুর বুদ্ধি! নতুন পর্ব মিস করবেন না

স্টার জলসার (Star Jalsha)নতুন ধারাবাহিক ‘রাঙামতি তীরন্দাজ’ ( Rangamoti Tirandaj)গল্প বলছে রাঙার তীরন্দাজ হয়ে ওঠার অভিজ্ঞতা। প্রত্যন্ত গ্রামের এক তরুণী, রাঙা কলকাতা শহরে এসে নিজের দিদিমনির সাহায্যে নতুন চ্যালেঞ্জ মোকাবেলা করছে। তবে, রাঙার জীবন সহজ নয়; প্রতিপক্ষ বৃন্দা এবং ময়নার চক্রান্ত তাকে বিপদে ফেলছে।

বৃন্দা এবং ময়না পরিকল্পনা করে রাঙাকে মদ খাইয়ে নেশাগ্রস্ত করে। উদ্দেশ্য একটাই রাঙাকে প্রমিতা এবং নবারুনের চোখে নিচু দেখানো। বৃন্দার শ্বশুর-শাশুড়ি যখন রাঙার পক্ষে দাঁড়ান, তখনই তার ক্ষোভ বাড়তে থাকে। সে রাঙাকে এই বাড়ি থেকে বিতাড়িত করার জন্য উঠে পড়ে লেগেছে।

Rangamati Tirandaj

রাঙামতি তীরন্দাজ’ আজকের পর্ব ২০ অক্টোবর ( Rangamoti Tirandaj TodayEpisode 20th October)

আজকের পর্বে দেখা যাবে, রাঙা এবং আহেরি অল্পতেই নেশাগ্রস্ত হয়ে নাচ করতে শুরু করে। বৃন্দা সেই দৃশ্য ভিডিও করে, যেন পরে কাজে লাগাতে পারে। আহেরি এবং রাঙার এই দুর্বলতার সুযোগ নিয়ে বৃন্দা নিজের লক্ষ্য হাসিল করার চেষ্টা করছে।

আক্কু, পরিস্থিতি জানার পর, আহেরিকে নিয়ে ঘরে চলে যায়। তিনি চেষ্টা করেন রাঙাকে রক্ষা করতে, কিন্তু বৃন্দার দুষ্ট পরিকল্পনার কারণে ব্যাপারটি আরও জটিল হয়ে যায়। আক্কুর পিসীমণি সতর্ক করে দেয়, কিন্তু বৃন্দা তখনও নিজের কাজ করতে থাকে।

আরও পড়ুনঃ জমে গেছে খেলা, ঝিলিকের কাণ্ডে জব্দ হল রাইমা! আঁখিকে বাঁচাতে গিয়ে ধরা পড়ল ঝিলিক

এদিকে, আহেরির ঘরে ল্যাম্পপোস্টের তার ছিঁড়ে আগুন লেগে যায়। সবাই রাতের খাবার খেতে ব্যস্ত, কিন্তু আক্কুর চোখে রাঙার বিপদের সংকেত ধরা পড়ে। রাঙার জন্য আক্কুর উদ্বেগ বাড়ে, এবং এদিকে বৃন্দা মনে মনে খুশি হয়। আহেরির চিৎকারে আবারও বাড়ির পরিবেশ অশান্ত হয়ে ওঠে।সর্বশেষে, আক্কুর পক্ষে রাঙাকে কীভাবে রক্ষা করা সম্ভব হবে, সেটাই এখন দেখার বিষয়।

Back to top button