আসছে প্রতীক সেনের ধারাবাহিক, শেষের পথে জলসার ‌’পুরনো’ সিরিয়াল! রয়েছে মনখারাপ করা খবর!

বিগত দু-তিন মাসে টেলিভিশনের (Television) পর্দায় একাধিক নতুন ধারাবাহিক (Bengali Serial) শুরু হয়েছে। বিভিন্ন চ্যানেলের তরফে নিত্য নতুন ধারাবাহিক প্রকাশ্যে আনা হচ্ছে। যার ফলে সরে যেতে হচ্ছে একই টাইম স্লটে থাকা আগের ধারাবাহিকগুলিকে। সম্প্রতি জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা (Star Jalsha) বেশ কিছু নতুন ধারাবাহিকের খবর জানিয়েছে। জলসায় আসছে নতুন মেগা সিরিয়াল। আর সেই কারণেই হয়ত সরে যেতে হচ্ছে অঙ্গনা রায় (Angana Roy) অভিনীত তুমি আশেপাশে থাকলে (Tumi Asepase Thakle) ধারাবাহিককে।

ওয়েব সিরিজের পর্দায় যথেষ্ট জনপ্রিয় নায়িকা অভিনেত্রী অঙ্গনা রায়। একাধিক সিরিজের গুরুত্বপূর্ণ ভূমিকায় এর আগে দেখা গিয়েছিল অভিনেত্রী অঙ্গনাকে। তবে স্টার জলসার তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকের মাধ্যমে প্রথম টেলিভিশন পর্দায় ডেবিও করেছিলেন অভিনেত্রী। ধারাবাহিকের প্রথম ঝলক মন কেড়েছিল দর্শক দের। একেবারে অন্যরকম একটা প্রেমের গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। তবে যত সময় এগিয়েছে ধারাবাহিকের প্রতি আকর্ষণ কমেছে দর্শকদের।

ধারাবাহিকের গল্পে প্রথমেই অভিনেত্রী পারোকে গল্পের প্রয়োজনে সরে যেতে হয়। সেই সময় থেকে ধারাবাহিকের টিআরপি ক্রমে কমতে থাকে। আজ পর্যন্ত একবারও স্লট পায়নি জলসায় অঙ্গনা রায় অভিনীত ধারাবাহিকটি। নতুন ধারাবাহিক শুরুর কথা উঠলেই শোনা যেতে থাকে শেষ হতে চলেছে তুমি আশেপাশে থাকলে ধারাবাহিক। টিআরপি একটু বাড়াতে ধারাবাহিকের দ্বিতীয় নায়িকা হিসেবে ফিরিয়ে আনা হয় অভিনেত্রী নবনীতা দাস কে। কিন্তু এর ফলে গল্প আরো জটিল হয়ে ওঠে।

ধারাবাহিকের নায়ক রোহন ভট্টাচার্য‌ এবং দুই নায়িকা অঙ্গনা রায় এবং নবনীতা দাসের একত্রে উপস্থিতি মোটেই ভালো চোখে দেখছেন না দর্শক। তাই প্রতীক সেনের নতুন ধারাবাহিক আসতেই ‌ শোনা গেল তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকটি নাকি সরে যেতে চলেছে। কিন্তু সত্যিই কি শেষ হয়ে যাবে এই ধারাবাহিক? নাকি অন্য সিদ্ধান্ত নিয়েছে জলসা কর্তৃপক্ষ?

আরও পড়ুন: যোগ্য স্বামী! শিমুলকে ফাঁসাতে মিথ্যের আশ্রয় নিল পলাশ! কোর্টে প্রতীক্ষার রেকর্ডিং শুনিয়ে শিমুলকে নির্দোষ প্রমাণ করলোরাগ প

অভিনেত্রী অঙ্গনা রায়ের ‌অনুরাগীদের জন্য মনখারাপ করা খবর

স্টুডিও সূত্রে খবর, আপাতত ধারাবাহিকটি শেষ করার পরিকল্পনা নেই চ্যানেলের। বদলে অঙ্গনা রায় অভিনীত ধারাবাহিকটির স্লট চেঞ্জ হবে বলে জানা যাচ্ছে। অর্থাৎ নতুন সময়ে দেখা যেতে পারে জলসার এই ধারাবাহিক। টিআরপি বাড়াতে ‌ জলসা কর্তৃপক্ষ নতুন করে কোন সিদ্ধান্ত নেয় কিনা সেটাই এখন দেখার। তারপরেও যদি মেগা সিরিয়ালটি টিআরপি না বাড়ে, তাহলে ধারাবাহিক শেষ করতে বিন্দুমাত্র দ্বিধা থাকবে না জলসার।

Angana Roy

Back to top button