অদিতির জারিজুরি ফাঁস! গয়না চুরির অপরাধে পুলিশের হাতে অদিতিকে ধরিয়ে দিল সুধা!

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ (Subha Bibaho)। সুধা আর তেজের ভালোবাসার গল্প দিয়ে সাজানো এই ধারাবাহিক। তবে আর পাঁচটা রোম্যান্টিক কাহিনির মতো নয়। এই গল্পের নায়িকা সুধা ডিভোর্সি! পরিবারের তরফে একপ্রকার তাঁকে ঘাড় থেকে নামানোর চেষ্টা চলছে। কিন্তু ডিভোর্সি মেয়ের পাত্র মিলছে না। বিয়ে বাড়িতে সাজানোর কাজ করে সুধা। এক বিয়ে বাড়িতে তেজের সঙ্গে আচমকা আলাপ হবে তাঁর। সেই আলাপ কীভাবে বদলে দেবে তাঁদের জীবনের গল্পে তাদের বিবাহ কতটা ‘শুভ বিবাহ’ এই নিয়েই গল্প।

শুভ বিবাহ আজকে পর্ব 13 আগস্ট (Shubho Bibaho Today Episode 13th August)

এদিন ধারাবাহিকে দেখা যায় তেজের হাতে সুধার বাবার তৈরি থালাগুলি দেখে খুশি হয়ে যায় সুধা। তা দেখে তেজ জানায় যা করেছে সব ঠাম্মা করেছে। তেজের মা থালা গুলো দেখে মুগ্ধ হয়ে যায়। ঠাম্মা সেই সময়ে সুধাকে পুরো ঘটনা খুলে বলতে বলে। সুধা জানায় সে ঠাম্মার হার নিয়ে আসার জন্য এই গুলোই বিক্রি করতে বাধ্য হয়েছিল। এর পরেই ঠাম্মা সুধাকে তাঁর বাপের বাড়ি যেতে না করে দেয় কারণ তাঁর ধারণা অনুযায়ী নিশ্চয়ই সেই বাড়ির কোনো একজন এটা বিক্রির চেষ্টা করেছে। সুধা আরও একবার যাওয়ার অনুমতি চেয়ে নেয় ঠাম্মার থেকে শুধুমাত্র দোষীকে শাস্তি দেবে বলেই।

Star Jalsha, Subha Bibaho, Subha Bibaho Today Episode, Subha Bibaho 6th August episode, Serial Update, স্টার জলসা, শুভ বিবাহ, শুভ বিবাহ আগষ্ট এপিসোড

এইদিকে ঘরে এত টাকা দেখে সেই সব টাকা বাড়ির সকলের সামনে নিয়ে আসে অদিতির বড় আর বিপদে পড়ে অদিতি।এইদিকে বাড়ির সবাই চাপ দিতে থাকে অদিতিকে। অদিতি অস্বীকার করলে সুধা সোনার দোকানের সিসিটিভি ফুটেজ দেখিয়ে দেয় সকলকে। আগে থেকেই সুধা পুলিশকে খবর দিয়ে রেখেছিল। পুলিশ দেখেই সুধার পা ধরে ক্ষমা চায় অদিতি সুধা ক্ষমা করে দেয় তাঁকে।

আরও পড়ুনঃ দারুণ খবর! টেলিভিশনে ফিরছেন রানী! স্টার জলসাতেই নতুন ধারাবাহিকে ফিরছেন অভীকা

তারপরেই দেখা যায় সুধা তার মা এর হাতে থালা গুলো তুলে দেয়। মা খুশি হয় থাকতে বললে সে চলে যেতে চায় ও মনে মনে ভাবতে থাকে ঠাম্মাকে দেওয়া কথা অনুযায়ী এটাই তার শেষ আসা। আর সুধা কে না দেখে চিন্তায় পড়ে তেজ। সুধার বাড়ি ফেরার পথে অমল বাবুর সঙ্গে দেখা হয়। সে সুধাকে জানায় তেজ তার ধার শোধ করে দিয়েছে তা শুনে সুধা ঠিক করে যেভাবেই হোক সে তেজ এর সব টাকা শোধ করে দেবে। এরকম সময়ে তেজ এসে সুধাকে গাড়িতে উঠে আসতে বললে সুধা না করে দেয়। তেজ রাস্তার মধ্যে সুধাকে জোর করে আসতে বললে একজন এসে জিজ্ঞাসা করে দিনে দুপুরে মেয়ে দের বিরক্ত করার কারণ কি? আসতে আসতে আরও লোক জড়ো হয়ে যায় যা দেখে সুধা নিজের ভুল বুঝতে পারে আর কথা না বাড়িয়ে তেজ এর গাড়ি করে বাড়ি চলে আসে।

Back to top button