সুধার কামাল! জোৎস্নার কীর্তি ফাঁস করে ঠাম্মিকে বলে দেবে সুধা!

স্টার জলসার(Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ (shubho bibaho)হানি বাফনা (Honey Bafna) ও সোনামণি সাহা (Sonamoni Saha) অভিনীত এই ধারাবাহিক প্রথম থেকেই দর্শক মন দখল করে রয়েছে। টিআরপি তালিকায় ভালো ফল করছে ‘শুভ বিবাহ’।

শুভ বিবাহ আজকে পর্ব 15 আগস্ট (Shubho Bibaho Today Episode 15th August)

এদিন ধারাবাহিকে দেখা যায় বিজিত, কেয়া, ঝিনুক এসেছে তেজদের বাড়ি কিন্তু সিকিউরিটির জন্য ঢুকতে পারছে না তাঁরা। তারপর সমুদ্রের সাহায্য নিয়ে বাড়িতে প্রবেশ করে তাঁরা। ঝিনুক জানায়, তাঁর সমুদ্রকে দেখতে ইচ্ছে হওয়ায় সে এসে পড়েছে। আর ইশারায় বিজিত আর কেয়া কে সুধার কাছে জিনিসপত্র পৌঁছে দিতে বলে।

বিজিত আর কেয়া জিনিসপত্রগুলো সুধাকে পৌঁছে দিয়ে বেরোনোর সময়ে সমুদ্রের চোখে পড়ে যায়। সেসময় ঝিনুক তাঁকে কলকাতা ঘুরে দেখতে বললে সে গাড়িতে বসে যায়। ততক্ষণ ঝিনুক জানায়, সমুদ্র যে তাঁর গাড়ি করে ঘুরছে সেটা ঠাম্মি জানলে কি হবে? সমুদ্র জানায় ঠাম্মি এত রাতে তাঁরা বেরিয়েছে জানলে খুব বকা দেবেন, তাই বলতে না। ঝিনুক জানতে চায়, ঠাম্মি মেয়ে দের কেনো কাজ করতে দেয়না। সমুদ্র তক্ষণ ঠাম্মির নিয়ম ও ঝিনুককে যে সে খুব পছন্দ করে সেই সম্পর্কে জানায়। আর তা শুনেই পড়ে যাচ্ছিল ঝিনুক আর সমুদ্র তাকে সামলে নেয়।

ইতিমধ্যে মিষ্টি গুলো বানিয়ে ফেলেছে সুধা। আর এই সময়ে হয় বাসন পড়ার শব্দ। যার ফলে তেজের ঘুম ভেঙে যায়। কিন্তু বালিশ চাদর চাপা দেওয়া বিছানাকে সে সুধা ভেবে চিনতে না পেরে ঘুমিয়ে পড়ে। ভোর হতেই কাজ শেষ করে সুধা মিষ্টিগুলো বিজিত, কেয়ার হতে তুলে দেয়। তাঁরা তাকে পরিশ্রমের টাকা দিয়ে চলে যেতেই সমুদ্রের সামনে পড়ে সে। সমুদ্র তাঁকে অভয় দিয়ে বলে সে সবসময় তাঁর সঙ্গে আছে।

অন্যদিকে সুধা গণেশের জন্য অনেক মিষ্টি বানিয়েছে ও তা পুজোর সময়ে দিলে ঠাম্মা প্রশ্ন করে সে কি সব নিজে হাতে বানিয়েছে? অনেক ভোরে উঠেছে কিনা জানতে চায়। সে সময়ে তেজের মা তাকে খরচের কথা বললে ঠাম্মা তাঁকে চুপ করিয়ে দিয়ে আরতি শুরু করে। তেজ এসে ভাবে, সুধার গতিবিধি বোঝা দায়।

বিজিত সব মিষ্টি কাস্টমারের হতে তুলে দিলে সে খুশি হয়ে আরো অর্ডার দেয় তাদের। ইমন মিষ্টি যে তৈরি করেছে তাকে সামনে আনতে বললে সমস্যায় পড়ে বিজিত। আর বলে সে সামনে আসতে পড়বেন না।

আরো পড়ুন: সাদা পোশাক পরে, একুশে জুলাইয়ের মঞ্চ থেকে বড় বড় ভাষণ আর আরজি কর কাণ্ডে মুখে কুলুপ! ‘শ্রীতমা কোথায়?’ খুঁজছেন নেটিজেনরা

ইতিমধ্যে জ্যোৎস্না মন্দির যেতে চাইলে ঠাম্মা সুধাকে নিয়ে যেতে বলে আর তারা মন্দির পৌঁছে, জ্যোৎস্না সুধাকে গাড়িতে বসিয়ে চলে যায় আর অন্যদিকে তেজ খুঁজতে থাকে সুধাকে। আর আলমারি খুলে অনেক গুলি টাকা পায় সে আর এত টাকা সুধা কই পেলো ভেবে সে চিন্তায় পড়ে। আর সুধা জানতে পেরে যায় জ্যোৎস্না তার বড় এর সঙ্গে খুশি নেই আর অন্য সম্পর্কে জড়িয়ে পড়েছে।

Back to top button