সুধার জন্য ছদ্মবেশ ধারণ করে প্রাক্তন প্রেমিকার অফিসে গিয়ে হাজির তেজ! বিয়ের ভিডিও দেখে সব সত্যি জেনে গেল সে!

স্টার জলসার (star jalsha) জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ (Subho bibaho)। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে , সুধাকে মিথ্যাবাদী , ঠগ্, প্রতারক ভেবে প্রথম থেকেই তাকে কষ্ট দিয়ে গেছে তেজ বসু মল্লিক। কিন্তু তেজ প্রথমবার সুধাকে চিনবার চেষ্টা করে তার কাকনের কথা শুনে, এরপর ধীরে ধীরে সুধার প্রতি তার ভালোবাসা তৈরি হতে থাকে এবং ঝড়ের রাত্রে সুধা অসুস্থ হয়ে পড়লে সারা রাত জেগে তেজ তার সেবা করে। সম্প্রতি দেখা যাচ্ছে যে, সুধাময়ীর জন্য ছদ্মবেশ ধারণ করল তেজ।

শুভ বিবাহ ৩০ আগস্ট পর্ব/Subho bibaho 30 August episode –

শুভ বিবাহতে দেখা যায় যে, সুধাকে যে ছাদের মধ্যে তড়িতা আটকে রেখেছিল সেটা বুঝতে পেরে তড়িতাকে উদ্দেশ্য করেই প্রশ্ন করে তেজ, তখন তড়িতা ভয় পেয়ে গিয়ে বলে আমি তো শুধুমাত্র দিদিভাইকে দেখেছিলাম। অন্যদিকে ঠাম্মি সুধাকে বলে এই অসাধ্য সাধন তুমি করেছো নাত বৌমা? তখন তেজ বলে, হ্যাঁ ঠাম্মি এই সবটা সুধা নিজের হাতে করেছে। তুমি তো ছাদটা দেখ নি, দেখলে বুঝতে পারতে মেয়েরা চাইলে অসাধ্য সাধন করতে পারে, মেয়েরা চাইলে সমস্ত ভাঙ্গা জিনিস জুড়ে দিতে পারে।

Star Jalsha, Subha Bibaho, Subha Bibaho Today Episode, Subha Bibaho 6th August episode, Serial Update, স্টার জলসা, শুভ বিবাহ, শুভ বিবাহ আগষ্ট এপিসোড

এরপর সুধা বলে,ঠাম্মি আমি আপনার কথা না শুনে খেয়ে নিয়েছি তাই আপনার যদি মনে হয় আমি প্রায়শ্চিত্ত করতে পারি। ঠাম্মি বলে, ঠিক আছে আমি বিশ্বাস করব, মেয়েরা অসাধ্য সাধন করতে পারে তাহলে তোমাকে একটা কাজ করতে হবে। তখন সুধা বলে কী কাজ? ঠাম্মি তখন বলে, অষ্টমঙ্গলাতে আমার দাদুভাই যখন তোমার বাড়ি গিয়েছিল তখন কারা তার উপর হামলা করেছিল? সেটা তোমাকে বার করতে হবে সেটাও কারোর সাহায্য ছাড়া। তেজ তখন ভয় পেয়ে যায় কারণ সে মনে মনে ভাবতে থাকে কাতলা ধরা পড়ে গেলে তো জানাজানি হয়ে যাবে সুধা ডিভোর্সি।

কিন্তু সুধা এক কথায় রাজি হয়ে যায়। সে প্রথমে পুলিশের সহযোগিতা নেয় তারপর সে বুঝতে পারে ২৪ ঘন্টার মধ্যে ফন্টে ও কাতলাকে খোঁজা পুলিশের পক্ষেও সম্ভব নয় তাই বাড়ি থেকে বেরিয়ে যায়। অন্যদিকে দেখা যায় যে তেজ বিজিতের সাথে কথা বলে জানতে পারে বিয়ের যাবতীয় র ফুটেজ রয়েছে ইমন ম্যাডামের ল্যাপটপে। তাই এসি মেকানিক সেজেছে ইমনের অফিসে গিয়ে হাজির হয় তেজ।

আরও পড়ুন: সুধার সুস্থ হওয়ার অপেক্ষায় ছিল! বউ ঠিক হতেই ঠাম্মির সামনে ত্বরিতার সত্যি ফাঁস করলো তেজ

এরপর ইমনের পাসওয়ার্ড জানার পর অফিসে একটা ধোঁয়া ছেড়ে দেয় তখন ইমন বেরিয়ে গেলে ভিডিও দেখে তেজ নিশ্চিত হয়ে যায় সুধা নির্দোষ। এই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে যে, তেজকে শরবত দিতে আসার সময় তেজের চিঠিটা বদলে ফেলেছিল ওয়েটার। তেজ বুঝতে পারে সুধা মিথ্যাবাদী নয় সে ঠিক কথাই বলেছে। এই সবকিছুর মধ্যে ইমন আছে। অন্যদিকে সুধাও পাড়ার এক কাকুর কাছ থেকে জানতে পারে যে ফন্টেকে তার বোন দোয়েলের সাথে কয়েকদিন আগে দেখা গিয়েছে।

Back to top button