সুধার সুস্থ হওয়ার অপেক্ষায় ছিল! বউ ঠিক হতেই ঠাম্মির সামনে ত্বরিতার সত্যি ফাঁস করলো তেজ

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘শুভ বিবাহ’তে (Subho Bibaho) বর্তমানে টান টান উত্তেজনা। দেখা যাচ্ছে, ঝড়ের রাতে সে বৃষ্টিতে ভিজে আরও অসুস্থবোধ করে সুধা। অজ্ঞান হয়ে যায় সে। এরইমধ্যে ‘তেজ’ আসে তার কাছে। সুধার শাড়ি বদলে মাথায় জলপট্টি দিয়ে দেয়। বাজ পড়ার শব্দে ভয় পেয়ে সুধা জড়িয়ে ধরে তেজকে। ঝড়ের রাতে এই প্রথমবার কাছাকাছি আসে তেজ-সুধা। সুধাকে সব বিপদ থেকে রক্ষার দায়িত্ব নিয়েছে তেজ। বাড়ির লোকের ষড়যন্ত্র হোক কিংবা বাইরের কোনও বিপদ। সুধার জীবনে ঢাল হয়ে ধরা দেয় তেজ। প্রতিশ্রুতি দেয় একে অপরের পাশে থাকার।

শুভ বিবাহ আজকের পর্ব ৩০শে আগস্ট (Subho Bibaho Today Episode 30th August)

এদিন ধারাবাহিকে দেখা যায়, সুধা অনেকটা সুস্থ হয়ে উঠেছে। জ্ঞান ফিরে সুধা দেখে তার পরনের কাপড় বদলে গেছে। সেই দেখে তেজের সঙ্গে ঝামেলা করতে থাকে এবং তেজ জানায় যে তার অধিকার আছে সুধার বিপদে তেজের পাশে দাঁড়ানোরl সুধা জানায় তার জন্যই সুধার এই অবস্থা। কারণ তেজা আর ত্বরিতা ছাদে গিয়ে দরজা না বন্ধ করলে সুধা সেখানে আটকে পড়তো নাl তাকে কোন কাজ করতে না করে তেজ এবং খাট থেকে নিচে নামতে বারণ করে। সুধার জন্য কিছু খাওয়ার আনতে চলে যায় সে l সুধা দেখে তার সারা ঘরে চিরকুট লাগানো এবং তাতে বিভিন্ন রকম মেসেজ লেখা। যা দেখে সুধার খুব আনন্দ হয়।

 

Subho Bibaho new episode

তেজ রান্না ঘরে সুধার জন্য খাবার নিতে গেলে তা দেখে বাড়ির সকলেই খুশি। মনে মনে ভাবে এই ভাবেই তাদের মিল হয়ে গেলে প্রত্যেককেই খুশি হবে। তেজ সুধা জন্য খাবার নিয়ে এলে সজাতা খেতে চায় না। কখন তেজটাকে জোর করে খাইয়ে দেয় এবং সুধা তেজের মুখে বিস্কুট ভরে দেয়।ইতিমধ্যে সুধার মা ঠাম্মিকে ফোন করে জানায় ঝিনুক তাদের বাড়ি গেছে কিন্তু এতক্ষনো বাড়ি ফিরে আসেনি। ঠাম্মি তাকে জানায় তার মেয়ের উপর তার কোন কন্ট্রোল নেই তার মেয়ে কোথায় যাচ্ছেনা যাচ্ছে কোন কিছুই সে জানে না সে হয়তো এটাও জানে না যে তাদের মেয়ে লুকিয়ে লুকিয়ে সুধাদের বাড়ি রোজ রাতে আসতো। এই বলে ঠাম্মি মুখের উপর ফোনটা কেটে দেয়, এবং চিন্তায় পড়ে সুধার মা।

এদিকে বাড়ির সকলে চিন্তা করতে থাকে কেন সুধার তেজ এখনো অব্ধি ঘর থেকে নিচে নামেনি।জোৎস্না তখন জানায় তেজ সুধাকে চা-বিস্কুট খাইয়ে দিচ্ছে। এটা শুনেই ঠাম্মি ভীষণ রেগে যায়। তেজ এবং সুধা নিচে নেমে এলে ঠাম্মি তেজের কাছ থেকে জানতে চায় যে সেই বাড়ির সমস্ত নিয়মকানুন কেন ভেঙে ফেলছে? এই শুনে সুধা কিছু বলতে চাইলে ঠাম্মি বলে সে যখন তার নাতির সাথে কথা বলছে তার মাঝখানে যেন কেউ কথা না বলে।

আরও পড়ুন: পারমিতাকে খুঁজে বের করেও লাভ হলো না! শেষ পর্যন্ত অংশুমানের সঙ্গে বিয়েটা আটকে গেল তার! জমজমাট ফুলকির আসন্ন পর্ব

ইতিমধ্যে সকলের চোখ পড়ে বাগানের দিকে যেই বাগান ভাঙ্গাচড়া হয়ে পড়েছিল তাতে হঠাৎ গাছে ফুল দেখা যায়। এই দেখেই ঠাম্মি জানতে চায় কি করে এটা সম্ভব? তখন তেজ জানায় এই সমস্ত কিছুই সুধা করেছে। এমনকি ছাদের গাছগুলো শুধু ঠিক করে দিয়েছে। এরকম সময়ে বৃষ্টি নামলে ছাদের দরজা বন্ধ করে দেয় ত্বরিতা। যার ফলে সুধা ভিজে যায় ও তার জ্বর আসে। ত্বরিতা কোনও কথা বলতে পারে না। চুপ করে দাঁড়িয়ে থাকে। ঠাম্মি তখন সুধাকে বলে তেজকে যে মারতে চেয়েছে তাকে কি সুধা খুঁজে বার করতে পারবে। সুধা তখন জানায় সে অবশ্যই পারবে এবং তেজ ভাবে সুধা তাহলে এই চ্যালেঞ্জটাও একসেপ্ট করে নিয়েছে। এবার তাহলে কি শুধু খুঁজে বার করতে পারবে কে তেজকে মারতে চেয়েছে? আসল অপরাধীদের জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Back to top button