পুষ্প নেকলেস গেল কোথায়? পাড়া প্রতিবেশীর কুনজর থেকে সুধাকা বাঁচাতে এ কী কাণ্ড করলো তেজ?

স্টার জলসা ( Star Jalsha) ধারাবাহিক ‘শুভ বিবাহ’ ( Subho Bibaho) চলছে জমজমাট পর্ব। আজকের পর্বে দেখা যাবে, তেজ সোদাকে বলতে থাকে পুষ্প হাড়ের নেকলেসটা কোথায় সুধা! সুধা উত্তর দেয় আমি এখানেই রেখেছিলাম কোথায় গেল সেটা বুঝতে পারছে না। সুধা তেজকে বলে আপনি একটু শান্ত হন! আমি আছি আমি ঠিক খুঁজে বের করে নেব। তখনই সুধা চুলটা তে সুধা চুলটা তেজের কোর্টের বোতামে আটকে যায়।

‘শুভ বিবাহ’ আজকের এপিসোড ৩রা অগষ্ট Subho Bibaho Today Episode 3rd August

ঠাম্মি এসে উপস্থিত হয় সুধার ঘরে। সুধা ঠাম্মিকে জিজ্ঞেস করে, কিছু বলবে ঠাম্মি। ঠাম্মি বলে চিরকাল এইভাবে সংসারটা ধরে রেখো। ঠাম্মি বলে যে মেয়েরা সংসার করতে জানে আমার তাদের কি বেশি ভালো লাগে যারা সংসার ভাঙতে চায় তাদের আমার একদম পছন্দ নয়। তখন শুধু মনে মনে ভাবে স্বামী তুমি যখন সত্যিটা জানতে পারবে তুমি হয়তো কখনোই আমাকে মেনে নেবে না।

Subho Bibaho serial

ঠাম্মি বলে সুধা পুষ্পর নেকলেসটা আমাকে দাও। নেকলেস টা আমার মা বানিয়েছিল। তেজ ঠাম্মি কে বলে নেকলেসটা কোথায় রেখেছে উনি খুঁজে পাচ্ছেন না। খুঁজে না পাওয়া শুধু বলে যেভাবেই হোক আমি নেকলেস টা খুঁজে বার করবো ঠাম্মি। সুধার কথা শুনে ঠাম্মি নিশ্চিন্ত হয়। সুধা যখন কথা দিয়েছে তখন সে নিশ্চয়ই খুঁজে বের করবে।

সুধা ও তেজ এসে পৌঁছায় সুধার বাড়িতে। গাড়ি থেকে নামার পরেই সুধাকে ও তেজকে ঘিরে ধরে পাড়ার লোকেরা ঘিরে ধরে সবাই। পাড়ার লোকেরা সুধাকে কটু কথা শোনায়। পাড়ার লোকেরা বলে, জামাইকে সত্যি কথাটা বলার জন্য আমরা সবাই দাঁড়িয়ে আছি। সুধার বাড়ির লোকেরা বলে যে আমরা এখানে দাঁড়িয়ে আমরা এখানে দাঁড়িয়ে আছি বরণ করব বলে। তেজের সামনেই অপমান করতে শুরু করে সুধাকে।

আরও পড়ুন: দিনরাত সবাই ছদ্মবেশ ধরছে! অদ্ভুত পরিবার! শেফ সেজে সেনগুপ্ত বাড়িতে আস্তানা গাড়ল ভিক্টর

পাড়ার লোকেরা বলে সুধার স্বভাব চরিত্র ভালো নয়। তেজ চিৎকার করে বলে চুপ করুন আপনারা! আমার বাড়ির বউয়ের সম্পর্কে এইসব কথা আপনারা বলবেন না। এখন সুধা আচার্য বাড়ির মেয়ে নয়, বসু মল্লিক পরিবারের বৌমা। সামনে যদি জানতে পারে আপনারা সুধাক অপমান করছেন এর ফল কিন্তু ভালো হবে না। এই কথা শোনার পর সুধার অনেক ভালো লাগে।

 

Back to top button