“গুনগুন হওয়া এত সহজ ব্যাপার নয়…” জলসার ঝিল্লির বিরুদ্ধে রেগে আগুন দর্শক! অভিযোগ ঝিল্লি নাকি নকল করছে গুনগুনকে

স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে ধারাবাহিক ‘তেঁতুলপাতা’ (Tentulpata)। যে ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনেত্রী ঋতব্রতা দে (Ritobrota Dey) ও অভিনেতা গৌরব চ্যাটার্জী (Gaurav Chatterjee)। প্রথম এই জুটিকে টেলি পর্দায় দেখছেন দর্শক। ধারাবাহিকের নায়িকা ঝিল্লির মধ্যে এবার ‘খড়কুটো’র গুনগুনকে খুঁজে পাচ্ছেন সবাই।

জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের পর নতুন মেগা সিরিয়াল নিয়ে ফিরেছেন গৌরব। অন্যদিকে জি বাংলায় শেষ হওয়া ‘অষ্টমী’-র নায়িকা ফিরেছেন জলসার ঝিল্লি হয়ে। প্রথম ঝলক নজর কেড়েছিল ধারাবাহিকের। অনেকেই বলিউড সিনেমার সঙ্গে মিল পাচ্ছিলেন। আবার অনেকে বলছিলেন এই ধারাবাহিক একেবারেই নতুনত্ব।

Bengali serial

 

‘খড়কুটোর’ গুনগুন হতে চাইছে ‘তেঁতুলপাতার’ ঝিল্লি!

ধারাবাহিকের নায়িকার চরিত্রটি এরকম যে সে অনেক বেশি কথা বলতে পারে। অথবা বলা যায়, নায়িকা বড্ড আলাপী। বিয়ের দিন বাড়ি ছেড়ে পালিয়েছে সে। পছন্দের জীবনসঙ্গীকে খুঁজে নিতে। বড়লোক বাড়ির মেয়ের ঝিল্লি এসে ওঠে নায়কের একান্নবর্তী পরিবারে। আর সেখানেই সবার সঙ্গে মানিয়ে নিতে শুরু করে ‌নায়িকা।

এর আগে স্টার জলসার ‘খড়কুটো’ ধারাবাহিকে তৃণা সাহা অভিনীত গুনগুন চরিত্রটি ছিল এরকম। যদিও গল্পের ধরন আলাদা ছিল, তবুও গুনগুনকে সব সময় কথা বলতে দেখতেন দর্শক। সারাক্ষণ সে হাসি মজায় জমিয়ে রাখতো। জলসার নতুন নায়িকার ঝিল্লিও যেন ঠিক সেরকম। তবে দর্শক মহলের মত, গুনগুনকে নকল করছে ঝিল্লি। ‌

আরও পড়ুন: সুধার জন্য ছদ্মবেশ ধারণ করে প্রাক্তন প্রেমিকার অফিসে গিয়ে হাজির তেজ! বিয়ের ভিডিও দেখে সব সত্যি জেনে গেল সে!

দর্শকরা বলছেন, তেঁতুল পাতার নায়িকা ঝিল্লি গুনগুনকে কপি করার চেষ্টা করছে! বলছি গুনগুন হওয়া এতো সহজ ব্যাপার না। অতিরিক্ত বকবক, ছ্যাবলামি করার জন্য কদিন পর ঝাঁটা খাবি! গুনগুনের বকবক শোনার জন্য দর্শক বসে থাকতো। আর তোর বকবক শোনলে দর্শকরা রেগে যায়। মাথা ব্যাথা করে। তোর কথার মধ্যে কোনো স্বাদ নাই। ফ্লপ নায়িকাকে বানিয়েছে জলসার লিড নায়িকা। যত্তসব।

Back to top button