খারাপ খবর! ইচ্ছে পুতুল ধারাবাহিক ছেড়ে চলে গেলেন এই অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিকটি দর্শকরা ভীষণ আগ্রহ নিয়ে দেখছেন সেই ধারাবাহিকের নাম হল ইচ্ছে পুতুল (Ichhe Putul) । এই ধারাবাহিকটির জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া। একটা সময় যে ধারাবাহিক দর্শকদের কাছে পাত্তা পেত না, দর্শকরা যে ধারাবাহিক বন্ধ করে দেওয়ার দাবি জানাতেন আজ তারাই সেই ধারাবাহিক মন দিয়ে দেখছেন।

আর তাদের দেখার কারণেই স্টার জলসার তোমাদের রানীকে হারিয়ে প্রত্যেক সপ্তাহে স্লট লিড করছে ইচ্ছে পুতুল। আর যা নিঃসন্দেহে প্রশংসনীয়। এই ধারাবাহিকের মূল নায়ক-নায়িকা থেকে শুরু করে পার্শ্ব চরিত্রের অভিনেতা-অভিনেত্রীরা সবাই কামাল করছেন। প্রত্যেকের অভিনয়েই মুগ্ধ দর্শকরা।

এই ধারাবাহিকটিতে মেঘ, ময়ূরী, সৌরনীলের পাশাপাশি সহ চরিত্রগুলিও সমানভাবে গুরুত্বপূর্ণ। এই ধারাবাহিকে প্রত্যেকটি চরিত্রই আলাদা করে গুরুত্ব এবং বিশেষত্ব রয়েছে। একটা আলাদা ছাপ রয়েছে। এই ধারাবাহিকে এমন একটি চরিত্র রয়েছে যে চরিত্রটি বাঙালি দর্শকদের কাছে ভীষণ রকমভাবে জনপ্রিয় হয়েছে। তার স্পষ্টবাদী কথা, আপোষহীন মনোভাব, তীব্র আত্মসম্মানবোধ দর্শকদের ভীষণভাবে অভিভূত করেছে। বাঙালি দর্শক এই চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ।

এই চরিত্রটির কারণেই এই ধারাবাহিকের নায়িকা মেঘ এত বেশি আত্মসম্মান বোধে ভরপুর, স্পষ্টবাদী। যিনি মেঘকে লড়াই করার শক্তি দেন, রাস্তা দেখান। বুঝতেই পারছেন কার কথা বলছি, তিনি মেঘ, ময়ূরীর বাবা অনিন্দ্য রায়, তাদের প্রিয় বাপি। তিনি অভিনেতা কৃষ্ণ কিশোর মুখোপাধ্যায়। সঞ্চালনা থেকে বাংলার অভিনয় দুনিয়া সর্বত্র‌ই ভীষণভাবে পরিচিত এই মুখ‌।

ইচ্ছে পুতুল ধারাবাহিকে তার অভিনয়ে মজে দর্শকরা। কী ভীষণ পজিটিভ চরিত্র। কিন্তু এই অভিনেতা এবার নাকি ইচ্ছে পুতুল ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন। কিন্তু কেন? জানা গেছে এখন নাকি সেই অর্থে ইচ্ছে পুতুল ধারাবাহিকে তার শুটিং থাকে না। আর সেই জন্যই আকাশ আটের ‘আদালত ও একটি মেয়ে’ ধারাবাহিকে এবার থেকে এক উকিলের ভূমিকায় দেখা যাবে এই দাপুটে অভিনেতাকে।

জানা গেছে সেখানে একজন উকিল হিসেবে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। যদিও অভিনেতা জানিয়েছেন সপ্তাহে চারদিন তিনি আকাশ ৮ চ্যানেলে সময় দিলেও সপ্তাহে দু’দিন তিনি জি বাংলার ইচ্ছে পুতুল ধারাবাহিকের শুটিং করবেধ। অর্থাৎ এবার থেকে দুটি ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করবেন কৃষ্ণ কিশোর মুখোপাধ্যায়।

Back to top button