প্রেম বড় বালাই! রেমালের সতর্কতাকে বুড়ো আঙুল দেখিয়ে সমুদ্রসৈকতে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হলেন অহনা

বিগত বেশ কয়েকদিন ধরে যে বিষয়গুলো সাধারণ মানুষের মধ্যে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে সেগুলোর মধ্যে অন্যতম হল ঘূর্ণিঝড় রেমাল। ঘূর্ণিঝড় নিয়ে রবিবার এবং সোমবার বেশ ভীতসন্ত্রস্ত ছিলেন গোটা বাংলার মানুষ। সমুদ্রসৈকতে যাওয়ার বিষয়েও নিষেধাজ্ঞা জারি করেছিল আবহাওয়া দপ্তর। তবে রেমালের ভয়াবহতাকে তোয়াক্কা না করে এরই মধ্যে প্রেমিক দীপঙ্কর দের সঙ্গে সমুদ্রস্নানে গিয়েছিলেন অনুরাগের ছোঁয়ার মিশকা ওরফে অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)

জি বাংলার ড্যান্স বাংলা ড্যান্সের মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন অভিনেত্রী। এরপরই তিনি সুযোগ পান অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের। ধারাবাহিকটিতে মিশকার মতো দাপুটে খল চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন অভিনেত্রী। সম্প্রতি রাজ চক্রবর্তী পরিচালিত এবং মিঠুন চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলি এবং ঋত্বিক চক্রবর্তী অভিনীত সিনেমা কাজ করেছেন অহনা। ভালোবাসার মানুষের সঙ্গে একটি বাড়িরও কিনেছেন তিনি।

রেমালের সময় দীপঙ্করের সঙ্গে সমুদ্রসৈকতে অহনা দত্ত, সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করলেন অভিনেত্রী

সামাজিক মাধ্যমে প্রায় সময়েই অভিনেত্রীকে দেখা যায় প্রিয় মানুষটির সঙ্গে সময় কাটাতে। প্রেমিকের সঙ্গে কাটান বিশেষ মুহূর্তগুলি ক্যামেরাবন্দি করেছিলেন অহনা। সম্প্রতি অভিনেত্রী তার প্রেমিকের সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন সমুদ্র সৈকতে। এদিন সমুদ্রস্নানের ছবি এবং সামাজিক ভিডিও নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন তারা। ছবিগুলিতে ফুটে উঠেছে তাদের ভালোবাসা।

অভিনেত্রী অহনা ভিডিওটির ক্যাপশনে লিখেছেন “সমুদ্রে দুই খুদে ভালোবাসায় মাখামাখি। ভিডিওটিতে ডেনিমের শর্ট স্কার্টের সঙ্গে লাল ক্রপ টপ পড়ে প্রেমিক দীপঙ্করের হাত ধরে দৌড়তে দেখা গেছে অভিনেত্রীকে। আবার কখনও তাকে দেখা যাচ্ছে জলকেলি করতে। আবার কখনও ভালোবাসার মানুষকে জড়িয়ে ধরে পোজ দিচ্ছেন অহনা। তবে ভিডিওর পাশাপাশি আরেকটি পোস্টে বেশ কয়েকটি ছবিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তারা। যেখানে সমুদ্রসৈকতে স্নান সেরে প্রেমিককে জড়িয়ে বিভিন্ন পোজে ছবি তুলে সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অহনা। শেয়ার করতে ভোলেননি নিজের ছবিও।

আরও পড়ুন: দুঃসংবাদ! মাস খানেকের মধ্যেই বন্ধ হচ্ছে সৈয়দ আরেফিনের নতুন ধারাবাহিক! হতাশ দর্শকরা

অহনা দত্তের ছবি দেখে কি বললেন নেটিজেনরা

অভিনেত্রীর ছবি এবং ভিডিও দেখে নিজেদের প্রতিক্রিয়া জানাতে ভোলেননি নেটিজেনরাও। অভিনেত্রীর অনুরাগীরা কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি দিয়ে। আবার একজন নেটিজেন লিখেছেন “এই ঝড়ের মধ্যে সমুদ্রে গিয়েছে! ভয় করছে না?” দ্বিতীয়জন লিখেছেন “ভালো থাকার জন্য এরকম একটা সঙ্গীর প্রয়োজন।” তৃতীয় ব্যক্তি কমেন্ট করে লিখেছেন “আপনারা জুটিতে ভালো থাকুন।” অভিনেত্রী আর দীপঙ্করের জুটি আপনাদের কেমন লাগে?

Back to top button