ধারাবাহিকে নারীবিদ্বেষী মন্তব্য নায়কের! বেজায় চটেছেন প্রতীকের মহিলা ভক্তরা, উঠল বয়কটের ডাক

স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘উড়ান’ (Uraan)। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় থাকছেন প্রতীক সেন (Pratik Sen) ও নবাগতা রত্নাপ্রিয়া দাস (Ratnapriya Das)। এবার এই মেগা ধারাবাহিক সম্পর্কে প্রকাশ্যে গরমগরম আপটেড। আচমকা সিরিয়াল বয়কটের ডাক মহিলা দর্শকদের। কেন?

এদিন ধারাবাহিকের পর্বে দেখানো হয়, ওষুধের দোকানে এক মহিলার সঙ্গে বচসায় জড়ান দোকানদার ও অন্যান্য খরিদ্দারের দল। কারণ একটি মেয়ে আচমকা লাইন ভেঙে সামনে গিয়ে দাঁড়িয়েছে। তখনই তাকে ওষুধ দিতে হবে। নৈতিকতা তো দূর, বয়সও মানছে না মেয়েটি। উল্টে বলছে মেয়ে হওয়ার সবরকম সুবিধা সে নেবে।

Bengali serial

মেয়েটির অন্যায় দেখে প্রতিবাদ করে ধারাবাহিকের নায়ক মহারাজ। মহারাজকে সঙ্গ দেয় দোকানের প্রতিটি মানুষ। সকলে যখন মেয়েটির বিপক্ষে তখন বেকায়দায় পড়ে মেয়েটি বাধ্য হয় দোকান ছাড়তে। মেয়েটি চলে যাওয়ার পর একজনকে মহারাজ বলে, সে নাকি এই কারণেই মেয়েদের থেকে দূরে থাকে। কারণ, যেখানে মেয়ে সেখানেই সমস্যা।

আরো পড়ুন: অনির্বাণকে নিজের মর্ম বুঝিয়ে দিল রাই, শেষমেশ আত্মহত্যার পথ বেছে নিল সে! শুরু নতুন অধ্যায়

মহারাজ বলে সব মেয়েরাই ঝগড়ুটে। দোকানের মেয়েটির উদাহরণ দিয়ে বলে, এই মেয়েটি যে বাড়িতে যাবে সে বাড়ি নাকি দাউদাউ করে জ্বলবে। তখন লাইনে দাঁড়িয়ে থাকা একজন মহিলা বলেন, মহারাজ নতুন নতুন বিয়ে করেছে। তাই বৌয়ের সঙ্গে ঝগড়া তার বিরক্তিকর ঠেকছে। তবে পরে এরকম ঝগড়া সে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করবে।

ধারাবাহিকে নারীবিদ্বেষী মন্তব্য মহারাজের

তবে নায়কের মুখে এহেন নারী বিদ্বেষী মন্তব্যে বেজায় চটেছেন মহিলা মহলের একাংশ। মেয়ে মানে ঝগড়ুটে? মেয়েদের এহেন শ্রেণীভুক্ত করায় প্রতিবাদের সুর উঠেছে দর্শকমহলে। দর্শকদের একাংশ আবার উড়ান বয়কটের ডাক দিয়েছে। এখন দেখার মহারাজ কী পারবে ফের মহিলা মহলে তার জনপ্রিয়তা বৃদ্ধি করতে? উত্তর মিলবে আসন্ন পর্বে।

Back to top button