বিপদে যে নারী পাশে থাকে পুরুষ তাকেই সবার আগে ছুঁড়ে ফেলে! সেই পুরুষদের‌ই নিদর্শন সূর্য!

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। প্রথম থেকেই এই ধারাবাহিক নিয়ে দর্শকের আকাশছোঁয়া আশা। কিন্তু ধারাবাহিকের নায়ক-নায়িকার মধ্যেকার রসায়ন উধাও হয়েছে বহুদিন। বারংবার সূর্যের ভুল বোঝা, দীপাকে করা অপমান রীতিমতো বিরক্তির কারণ হয়েছে দর্শক মহলের।

সুস্থ হয়েই দিপাকে ভুললো সূর্য!

কিছুদিন ধরেই ধারাবাহিকে দেখা যাচ্ছে, সূর্য অসুস্থ। ‌সেনগুপ্ত বাড়িতে সে রয়েছে ঠিকই কিন্তু কাউকেই সে ঠিক করে চিনে উঠতে পারছে না। তবে কাউকে না চিনলেও দিপাকে সে আগলে রয়েছে। ‌দিন রাত এক করে স্বামীর সুশ্রূষা করছে ‘অনুরাগের ছোঁয়ার’ নায়িকা। এরই মধ্যে উদয় হয়েছে সূর্যের দ্বিতীয় স্ত্রী ইরা। সে চায় সূর্যের ক্ষতি।

তবে এতদিন একটি ট্র্যাকে চলছিল গল্প। বর্তমানে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছে সূর্য। আর সুস্থ হয়েই প্রথমে সবাইকে চিনতে পারলেও দীপাকে চিনতে পারলো না। বিপদের দিনে যে মানুষটা সারাক্ষণ তাঁর পাশে ছিল, তাঁকে এত সহজে কি করে ভুলে যাওয়া যায়? প্রশ্ন দর্শক মহলের। রীতিমতো বিরক্ত সকলে।

দর্শকরা কে, কি লিখছেন?

সমাজমাধ্যমে এক নেটিজেন লিখছেন, ‘পুরুষের বিপদে যে নারী পাশে থাকে বিপদ উদ্ধার হয়ে গেলে, সেই নারীকেই সবার আগে ছুঁড়ে ফেলে দেয়। আজকে হয়তো সূর্য এটাই বোঝালো। এমন ভাল মুহূর্তে সুদীপার একটা মিষ্টি সুন্দর মুহূর্ত দিতে পারতো। ফালতু! তিনি আরো বলেছেন, দীপার বাবা যে জেদ করে দীপাকে নিয়ে যেতে চাইছিল উনিই ঠিক ছিলেন।

আরও পড়ুন: জমজমাট জগদ্ধাত্রী, স্বয়ম্ভুর কথা মতো কোর্টে যেতে রাজি হল জ্যাস! কী হবে এবার?

এরই মধ্যে দর্শক মহলের প্রশ্ন, দীপা এতদিন এত যুদ্ধ তাহলে কার জন্য করল? বেইমানের কারখানা যতসব। তাহলে তো এতদিন যে পাগল সূর্য ছিল সেই ভাল ছিল। সূর্য সবাইকে চিনতে পেরেছে আর যে তার জন্য দিনরাত এক করে দিল, সেই দীপাকেই চিনতে পারছে না ফাজলামি হচ্ছে না!

Back to top button