একি হল! রাইকে প্রোপোজ করে আংটি পড়ল অনির্বাণ! ভালোবাসায় সাড়া দেবে রাই? নাকি ঘটবে অন্য ঘটনা?

Mithijhora Today Episode: জি বাংলা (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর শুরুর থেকেই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছি তাদের মধ্যে অন্যতম অর্গানিক স্টুডিওর মিঠিঝোরা (Mithijhora)। শুরুর থেকেই ধারাবাহিকে তিন বোনের কাহিনী মনে ধরেছিল দর্শকদের। যদিও প্রথমদিকে টিআরপি তালিকায় বিশেষ ভালো ফল করতে পারেনি ধারাবাহিকটি। কিন্তু সময় পরিবর্তনে পরই বদলে যায় ধারাবাহিকের ভাগ্য। বর্তমানে প্রতি সপ্তাহেই স্লট দখল করছে মিঠিঝোরা।

সময়ের সঙ্গে সঙ্গে আরও জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী। রাই, স্রোত, নীলু তিন বোনের জীবনই বর্তমানে উথাল পাথাল হয়ে গেছে। নীলুকে বাড়ি থেকে বের করে দিয়েছে শৌর্য্য এদিকে কলেজ ছাড়ার সিদ্ধান্ত নিয়ে নিয়েছে স্রোত। তবে বর্তমানে সকলের নজর রয়েছে বড় দিদি রাইয়ের ওপর। অনির্বাণকে ভালোবেসে ফেলেছে রাই। কিন্তু অনির্বাণ অন্যকাউকে ভালোবাসে জানতে পেরেই আর শান্ত থাকতে পারছে না রাই।

মিঠিঝোরা আজকের পর্ব ১৭ জুন (Mithijhora Today Episode 17 June)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে রাইকে অনির্বাণ জানিয়েছে অনির্বাণ অন্য একজনকে ভালোবাসে আর তার সঙ্গেই আজ বাগদান সারবে অনির্বাণ। কথাটা শুনেই যেন মাথায় আকাশ ভেঙে পড়ে রাইয়ের। অনির্বাণের সামনে নিজেকে কোনরকমে সামনে নেয় রাই। এরপরই অনির্বাণ তাকে বলে তার বাগদানের পার্টিতে আসার জন্য। প্রথমে অনির্বাণকে স্পষ্টভাবে বারণ করে দিলেও পরে অনির্বাণের বারবার অনুরোধ করার পর রাজি হয়ে যায় রাই।

বাড়িতে আসার পর রাই জানায় তার একদম সাজতে ইচ্ছা করেছে না। আর সেটা শুনে বৌমণি আর স্রোত মিলে একপ্রকার জোর করেই সাজিয়ে দেয় রাইকে। তখনই চলে আসেন নন্দিতা। তিনি জানান স্রোত আর বৌমণি গেলেও রাই কোথাও যেতে পারবে না কারণ রাইকে বাড়ির রান্না করতে হবে। এই কথা শুনেই রাই জানায় সে রাত ৯টার মধ্যেই ফিরে আসবে। রাইয়ের কথা শুনে আর কিছু বলতে পারেননি নন্দিতা। এরপরই রাই চলে যায় পার্টির জায়গায়।

আরও পড়ুন: ক্যান্সারে আক্রান্ত ইরা! নাকি বাড়ির লোকের সহানুভূতি নিতে নয়া চালল সে?   

রাইকে প্রোপোজ করল অনির্বাণ, উত্তরে কি বলল রাই?

রাইকে দেখে একেবারে মন্ত্রমুগ্ধ হয়ে যায় অনির্বাণ। এরপরই সেখানে চলে আসে শর্মি আর তার স্বামী। তারপর সেখানে চলে আসে স্রোত আর বৌমণি। সকলের সামনে আংটি বের করে রাইকে প্রোপোজ করে অনির্বাণ। সে রাইকে বলে তাকে বিয়ে করতে। কিন্তু অনির্বাণের প্রস্তাব ফিরিয়ে দেয় রাই। যে জানায় অনির্বাণ বিয়ে করতে পারবে না। কোন সমস্যা সে চায়না। অনির্বাণ তাকে মিথ্যে বলেছে আর সেই কারণেই তার সঙ্গে ঘর বাঁধতে পারবে না রাই। তাহলে এবার রাইয়ের থেকে আলাদা হয়ে যাবে অনির্বাণ? নাকি নিজের ভালোবাসাকে ফিরে পাওয়ার জন্য নতুন কোন পরিকল্পনা করবে সে? সবটাই জানা যাবে আসন্ন পর্বে।

 

Back to top button