চম্পা মাসির খপ্পরে সোনা-রূপা! অভিশপ্ত বাড়ির খোঁজ পেয়েছে দীপা, তবে সোনা-রূপাকে উদ্ধার করতে কতটা সক্ষম হবে নায়িকা?

Anurager Chhowa Today Episode: নাজেহাল অবস্থা দীপার। সোনা-রূপাকে কিডন্যাপ করে নিয়ে গেছে অর্ণব ও ইরা। সকলের চোখকে ফাঁকি দিয়ে চম্পা মাসির সোনারপুরীতে নিয়ে এসেছে দুজনকে। এখানে সোনা-রূপার মতো আরও অনেক মেয়েরা আছে। একবার এই অভিশপ্ত পুরীতে মেয়েরা ঢুকলে আর বেরোতে পারে না। স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) জমে উঠেছে এমনই রুদ্ধশ্বাস চমকে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১২ই জুলাই
(Anurager Chhowa Today Episode 12th July)

এদিন সোনা-রূপাকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ ও গোটা সেনগুপ্ত পরিবার। দীপাও জয়কে নিয়ে দিগ্‌বিদিক জ্ঞানশূন্য হয়ে খুঁজে চলেছে। খুঁজতে খুঁজতে তারা এসেছে চম্পা মাসির সোনারপুরীতে। জয় এই মুহূর্তে গোটা পরিবারকে ডাকতে চলেছে। এই প্রথম গোটা পরিবারকে পাশে দরকার দীপার। তাই নিজে মেয়েদের কাছে থেকে, জয়কে পাঠায় বাড়ির সকলকে খবর দিতে।

এদিকে, সেনগুপ্ত বাড়িতে চিন্তা করছে সকলে। সোনা-রূপা নয়নের মণি। বাড়ির আদরের মেয়েরা আজ ঘোর বিপদের মুখে। তখনই ডক্টর স্যানালের সঙ্গে কথা বলার নাটক করতে করতে ঘরে ঢোকে ইরা। বলে, সোনা-রূপাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। কথাটা যেন কোনও ভাবে সূর্যের কানে না যায়। এই মুহূর্তে সূর্যের জন্য সবথেকে সুরক্ষিত জায়গা ডক্টর স্যানালের চেম্বার। সেখানেই নিয়ে যেতে চায় সূর্যকে।

আরো পড়ুন: টলিপাড়ায় ফের বিয়ের সানাই! বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই পথ যদি না শেষ হয় খ্যাত অভিনেত্রী !

সূর্যও সোনা-রূপার নাম নিতেই গাড়িতে উঠে পড়ে। তবে কিছুদূর গিয়ে বুঝতে পারে, ইরা ও অর্ণব তাকে অন্য কোথাও নিয়ে চলেছে। তখনই গাড়ির মধ্যে ছটফট শুরু করে সূর্য। দীপা তখন সোনা-রূপাকে খুঁজতে খুঁজতে রাস্তায় পাগলের মতো ছুটছে। দীপাকে দেখে চেঁচিয়ে ওঠে সূর্য, তবে কোনও লাভ হয় না।

জমজমাট এদিনের পর্বে দেখা যাবে, তড়িঘড়ি সোনা-রূপার খবর নিয়ে আসার সময় একটি গাছে তার গাড়ির ধাক্কা লাগবে। সুতরাং ঠিক সময়ে সেনগুপ্ত বাড়ির সকলে আসতে পারবে না চম্পার কোঠাবাড়িতে। দীপা কি পারবে একাই বাড়ি থেকে মেয়েদের উদ্ধার করতে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Back to top button