রবের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অরুনিমা, ঋত্বিকের প্রেমিকা কে? অন্বেষা নাকি? জানিয়ে দিলেন অভিনেতা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মন দিতে চাই (Mon Dite Chai)।একের পর এক নতুন চমকের কারণে বাংলা টকিজের এই ধারাবাহিকটি মন জয় করেছিল দর্শকরা। দুষ্টু মিষ্টি তিতিরের সঙ্গে রাগী, দাম্ভিক সোমরাজের কেমিস্ট্রি দারুণ পছন্দ করেছিলেন দর্শকরা। ফলে শুরু থেকেই ধারাবাহিকটি ছিল স্লট লিডে। তিতির সোমরাজকে আলাদা করার জন্য বারবার মালিনীর একের পর এক ষড়যন্ত্র দারুণ উপভোগ করেছে বাংলার গৃহিণীরা।

বলাই বাহুল্য, সম্প্রতি ধারাবাহিকের কাহিনীতে এসেছে বিশেষ মোড়। মা হয়েছে তিতির। মালিনীর নানা পরিকল্পনা, কূটনীতি, তিতির ও তার সন্তানের ক্ষতি করার শত চেষ্টার পরও একটি সুস্থ সন্তানের জন্ম দিয়েছে তিতির। যদিও বাড়িতে নতুন সদস্য আসার পরও শান্তি আসেনি তিতির আর সোমরাজের জীবনে। নানাভাবে এখনও মালিনী চেষ্টা করে যাচ্ছে তিতিরের সন্তানের ক্ষতি করার। সব মিলিয়ে জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী।

নতুন সদস্য আসার পর বেড়েছে দায়িত্ব, ধারাবাহিক নিয়ে কি বললেন অরুণিমা হালদার এবং ঋত্বিক মুখার্জী

সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদ মাধ্যম গিয়েছিল আপনাদের প্রিয় তিতির আর সোমরাজ অর্থাৎ অভিনেতা ঋত্বিক এবং অরুণিমার সাক্ষাৎকার নিতে। সেখানেই তারা জানিয়েছেন তাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা কথা। অভিনেত্রী অরুণিমা জানিয়েছেন “এখন আমাদের শুট পুঁচকি নিয়ে হচ্ছে না। কারণ এত গরমে একটা বাচ্চার শুট করা খুব কষ্টের। তার থেকে এমনই ভালো। তবে বাবা মা দুজনেই এখন সন্তান নিয়ে খুব সচেতন। কারণ যেটা কেউ করতে পারেনা সেটাই মালিনী করে দেখায় তাই। মা বাবাকেও বাচ্চা নিয়ে সচেতন হতে হচ্ছে। “

সমুদ্র সৈকতে প্রেম, ঋত্বিকের নতুন প্রেম নিয়ে কি বললেন অরুণিমা হালদার এবং ঋত্বিক মুখার্জী

অভিনেত্রী অরুণিমা জানায় “ওতো ওখানে রীল বানাতে গিয়েছিলো। প্রমোশনের টাকার জন্য। জীবনে বাঁচতে গেলে টাকা লাগে। সবটাই মিথ্যে টাকার জন্য অভিনয়।” অভিনেতা ঋত্বিক তখন বলেন “আমি একজায়গায় হেডলাইনে পড়েছিলাম আমি প্রথমে অন্বেষার সঙ্গে প্রেম করেছি, তারপর অরুণিমার সঙ্গে প্রেম করেছি, তারপর শ্রীতমার সঙ্গে প্রেম করেছি তারপর যার সঙ্গে সমুদ্রে গেছিলাম তার সঙ্গে প্রেম করেছি। আমি যার সঙ্গে কাজ করি আমি তার সঙ্গেই প্রেম করি। আমি এরকম হেডলাইন দেখেছি যে এই পথ যদি না শেষ হয় যেমন রোমান্টিক সিরিয়াল ওর জীবনটাও রোমান্টিক। আমি এইসব এখন মেনে নিয়েছি।”

আরও পড়ুন: গল্প থেকে জামা মিঠাইয়ের ধার করেই চলছে পর্ণার! একই পোশাকে দেখা যেতেই নেটমাধ্যমে কটাক্ষের শিকার অভিনেত্রী!

রবের সঙ্গে প্রেম, শেষ হয়ে যাচ্ছে মন দিতে চাই? কি বললেন অরুণিমা হালদার আর ঋত্বিক মুখার্জী

অভিনেত্রী বলেন “আমিও এগুলো শুনেছি। এরকম কিছু নয়। আমরা সবাই ভালো বন্ধু রব আমার কাছের বন্ধু। ব্যস এইটুকুই। এসব কনস্পিরেসি থিয়োরি। এসব মাঝে আমিও শুনেছিলাম তবে বাস্তবে কি হয় সেটা সেটে সবাই জানে।” ধারাবাহিক শেষ হওয়ার বিষয়ে অভিনেত্রী অরুণিমা জানিয়েছেন “আমিও এইসব শুনছি কিন্তু কে বলছে এইসব কথা? আমায় একটু বলো। আজই তো নতুন সিরিয়ালের প্রোমো এসেছে। কিন্তু তাতে আমাদের সিরিয়াল শেষ হচ্ছে এটা কে বলছে? আমি এসব কিছু শুনিনি গুজবে কান দেবেন না।”

Back to top button