কাকলি দেবীকে হু’মকি জগদ্ধাত্রীর! জ্যাসকে মা’রা’র অর্ডার পেল দেবুদা, কী করবে দেবু? পাল্টি খাবে?

জি বাংলার (Zee Bangla) সুপারহিট মেগা জগদ্ধাত্রী (Jagaddhatri)। বর্তমানে জি বাংলার পর্দায় অন্যতম পুরনো ধারাবাহিক এটি। দিনের পর দিন ধরে দর্শকের মন জয় করে চলেছে এই মেগা। ধারাবাহিকের পর্বে আসছে দুর্দান্ত চমক। উৎসবের বিয়ে নিয়ে মেতে মুখার্জি পরিবার। আর তার মাঝেই জগদ্ধাত্রীকে খুন করার চক্রান্ত শুরু করল কাকলি দেবী।

জগদ্ধাত্রী আজকের পর্ব ২৯শে সেপ্টেম্বর |Jagaddhatri Serial Today Episode 29th September

ধারাবাহিকের পর্বের শুরুতেই দেখা যায় কাকলি দেবীকে ফোন করেছে জগদ্ধাত্রী। আর ফোন করে লাগাতার তাঁকে হুমকি দিতে থাকে সে। জগদ্ধাত্রী কাকলি দেবীকে বলে, আপনি কখন আসছেন মুখার্জি বাড়ি? কাকলি দেবী বলে কেন আসবো! তখন পাল্টা জগদ্ধাত্রী বলে, আজ তো আপনার মেয়ের বিয়ে। আর মেয়ের বিয়েতে মা থাকবে না, তাই আবার হয় নাকি।

Jagaddhatri Serial 25 September Episode update

এরপর দেখা যায়, কাকলি দেবী বলে আপনার কোথাও ভুল হচ্ছে। জগদ্ধাত্রী বলে, আমার কোথাও ভুল হচ্ছে না। আমি সবকিছু জেনে, আঁট ঘাট বেঁধে তবেই নেমেছি। কাকলি দেবী তখন জ্যাসকে হুমকির সুরে বলেন, এই ফোন নম্বরটা তিনি ট্র্যাক করবেন। আর তাহলেই তো জানা যাবে এই সব কিছুর পিছনে কে রয়েছে। ‌

জগদ্ধাত্রী খুব হালকা মেজাজে বলে, হ্যাঁ করুন ট্র্যাক। দেখবেন লোকেশন দেখাচ্ছে মুখার্জি বাড়ি। কাকলি দেবীর সঙ্গে জগদ্ধাত্রীর কথা হয়ে গেলে জ্যাস ফোন রেখে দেয়। আর তখনই জানতে পারে উৎসবের তত্ত্বের মধ্যে দিয়ে আগ্নেয়াস্ত্র মুখার্জি বাড়িতে এসেছে। কৌশিকীর সঙ্গে কথা বলে জ্যাস তত্ত্বের জায়গার সিসিটিভি ফুটেজ ও স্টিল ফটো চায়। উৎসব বরের বেশে নেমে এলে বৈদেহী মুখার্জি রাজনাথ মুখার্জিকে বলে, উৎসবকে আশীর্বাদ করতে। কিন্তু রাজনাথ পাল্টা বলে, ছেলে মায়ের মতই হয়েছে। কোন মানুষের ইমোশন বোঝেনা। উৎসব যে এত বড় একটা খারাপ কাজ করতে চলেছে, তা তিনি ভাবতেও পারছেন না।

আরও পড়ুন: তুখোড় অভিনেত্রী হওয়ার পাশাপাশি দারুণ মা তিনি! কবীরকে পড়াশোনায় মনোযোগী করে তুলতে কী অভিনব পন্থা অবলম্বন করলেন কোয়েল?

এরপর দেখা যায়, বিয়ের আসরে মালা এবং মেহেন্দির মধ্যে কথাবার্তা হচ্ছে। মেহেন্দি মালাকে বলে, আর কিছুক্ষণের মধ্যেই তোমার সঙ্গে উৎসবের বিয়ে হয়ে যাবে। মালা তখন বলে, আগেই হয়েছিল আর এবার পার্মানেন্টলি আমি মুখার্জি বাড়ির বউ হব। এরপর দেখা যায়, দেবু দাকে কাকলি দেবী জগদ্ধাত্রীকে মারার জন্য হুকুম দিচ্ছে। দেবুদা তখন বলে এই কাজ সে করতে পারবে না। তখন কাকলি দেবী বলেন, দেবুদা যদি জগদ্ধাত্রীকে না মারে, তাহলে সে তাঁর মেয়েকেও দেখতে পাবে না।

Back to top button