তুখোড় অভিনেত্রী হওয়ার পাশাপাশি দারুণ মা তিনি! কবীরকে পড়াশোনায় মনোযোগী করে তুলতে কী অভিনব পন্থা অবলম্বন করলেন কোয়েল?

অশুভ শক্তির বিনাশ করবে শুভশক্তি। দেবী দুর্গার হাতে পরাস্ত হবে মহিষাসুর। স্টার জলসায় ( Star Jalsha ) পর্দায় মহালয়ার ( Mahalaya ) ভোরে মহালয়ায় মহামায়ার চিরন্তন কাহিনি নিয়েই বিশেষ অনুষ্ঠানে দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিককে ( Koel Mallick )

এবারের অনুষ্ঠানের নাম ‘রণং দেহী’। কোয়েল ছাড়াও মা দুর্গার বিভিন্ন রূপে দেখা যাবে সন্দীপ্তা আর মধুমিতাকে। কোয়েলের বাড়িতেও পুজো হয় ধুমধাম করে। ছেলে, স্বামী নিয়ে বাবার বাড়িতে আসেন অভিনেত্রী। এবারেও তার অন্যথা হয়নি। পুজোর হাজারো ব্যস্ততার ফাঁকে এসেই সংবাদমাধ্যমের মুখোমুখি কোয়েল।

ছেলে কবীর প্রসঙ্গে কী বলছেন কোয়েল?

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে কোয়েল বলেন, ছেলে কবীরকে তিনি বুঝিয়েসুঝিয়ে স্কুলে পাঠান। তিনি বোঝান পড়াশোনা খুব মজার জিনিস। কারণ তিনি চান না তার মতো তার ছেলেও অঙ্ক দেখলে কাঁদতে বসুক। এখন থেকেই আবার পুজোয় ছেলেকে ধুতি পরার তালিম দিচ্ছেন অভিনেত্রী। তিনি চান ছেলে যেন ট্রাডিশনগুলো মেনে চলুক।

ছেলেকে মানুষ করার প্রসঙ্গে কোয়েল আরও বলেন, এখন মা হয়ে তিনি বোঝেন ছোটবেলা কথায় কথায় শাসন কেন করতেন। আসলে বাবারা হয় আদর দেওয়ার জন্য। আর মায়েরা সন্তানদের কড়া শাসনে রাখে। ডিসিপ্লিন শেখায়। ছেলেকেও জীবনের কড়া নিয়মের পাঠ দেওয়া তার কাজ। ছেলের সঙ্গে নিসপালের সম্পর্ক বন্ধুত্বপূর্ণ। সেও ছেলেকে আদরে বাঁদর তৈরি করছে।

আরও পড়ুন: নায়ক থেকে বিতর্কের কেন্দ্রবিন্দু, যতটাই রঙিন ছিল অভিনয় জীবনে, ততটাই বিতর্কিত শেষ জীবন! ট্র্যাজিক হিরো তাপস পাল

প্রসঙ্গত, প্রতিবছর পুজোর সময় সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসে মল্লিক পরিবার। ভবানীপুরের বাড়িতে বড় করে দুর্গাপুজো পালন করেন তাঁরা। তবে এবছর সর্বসাধারণের জন্য বন্ধ মল্লিকবাড়ির দরজা। তাঁরা অবশ্যই পুজোয় আছেন। তবে উৎসবে নেই। নেপথ্যে কারণ আর জি কর ধর্ষণ ও খুনের ঘটনা। মল্লিকবাড়ির এহেন প্রতিবাদে খুশি গোটা বাংলার মানুষ।

Back to top button