কালরাত্রি মানলো না রাই-অনির্বাণ! ক্ষমা চেয়ে রাইয়ের অপমানের প্রায়শ্চিত্ত করলো অনি! বৌভাতের সন্ধ্যায় দিদির বিরুদ্ধে ফুঁসছে নীলু

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। বর্তমানে ধারাবাহিক রীতিমত জমে উঠেছে। বিয়ে হয়ে গিয়েছে রাই এবং অনির্বাণের। কিন্তু শ্বশুরবাড়িতে পা রেখেই অনির্বাণের মায়ের কাছে চূড়ান্ত অপমানিত রাই। রাইকে চরিত্রহীন, লোভি আখ্যা দিলেন শাশুড়ি। রাই কোনদিন সুখী হতে পারবে না বলে অভিশাপ দিলেন তিনি। ‌

‘মিঠিঝোরা’ আজকের পর্ব 11 জুলাই (Mithijhora Today Episode 11 July

অনির্বাণের মায়ের কাছ থেকে অপমানিত হয়ে ভেঙে পড়ে রাই। শর্মিকে বলে, সে তখনই অনেক সঙ্গে কথা বলবে। রাইকে এতটা ব্যস্ত হতে দেখে চিন্তিত হয়ে পড়ে শর্মি। কালরাত্রি নিয়ম না মেনে মুখোমুখি দেখা করে রাই এবং অনির্বাণ। অনির কাছে সব কথা খুলে বলে রাই। তারপর বলে, সে যেন কোনভাবেই তাঁর মাকে কিছু না বলে।

অন্যদিকে দেখা যায়, বাড়িতে ফিরেছে নীলু। সে যাতে সুস্থ থাকে, ভালো থাকে, তার জন্য ব্যস্ত হয়ে উঠেছে বাড়ির সবাই। স্রোত ওষুধ খাওয়াতে এসে বসে নীলুর পাশে। অন্যদিকে রাইয়ের উপর দিয়ে বয়ে যাচ্ছে ঝড়। সদ্য বিবাহিতা স্ত্রীকে মায়ের কাছে অপমানিত হতে হয়েছে শুনে রাই এর কাছে ক্ষমা চেয়ে নেয় অনির্বাণ। যন্ত্রণা ভুলে হাসে রাই।

এরপর দেখা যায় রাই-অনির্বাণের বৌভাত পর্ব। নীল বেনারসিতে রাইয়ের থেকে চোখ ফেরাতে পারে না অনির্বাণ। রাইকে বলে, তাঁকে কেন এত সুন্দর দেখতে লাগছে। এদিকে রাই লজ্জা পেয়ে বলে, “অনির্বাণ তুমি আমার পাশ ছেড়ে ওদিকটায় যাও। তুমি সারাক্ষণ আমার পাশে দাঁড়িয়ে থাকলে সবাই কি বলবে?”

আরও পড়ুন: কেমন জব্দ! জেঠুমণির সামনে রূদ্রর পর্দাফাঁস করে ত্রাণ বিতরণ করলো বুদ্ধিধারী ফুলকি

রাইয়ের পরিবারের সবাই সেজেগুজে রিসেপশন পার্টিতে আসবে বলে মনোস্থির করলে মুখ ভার করে বসে থাকে নীলু। সে বলে, আমার খুব ইচ্ছে করছে দিদিভাইয়ের বৌভাতে চলে যাই। গিয়ে ওকে শৌর্য্য আর অনির্বাণের মাঝে দাঁড় করিয়ে জিজ্ঞাসা করি, “আমার জীবনটা নষ্ট করে কি মহা আনন্দ পেল ও?” নীলুর কথা শুনে অবাক হয়ে যায় তাঁদের মা।

Back to top button