দায়িত্বজ্ঞানহীন রাই! নীলুর অপরাধের বোঝা চাপলো শৌর্য্যের কাঁধে! ‘মিঠিঝোরার’ নায়িকার বিরুদ্ধে ফুঁসে উঠলেন দর্শকরা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। কিছুদিন আগেই বিয়ে হয়েছে নায়ক নায়িকার। রাই আর অনির্বাণ এক হয়েছে অনেক বিপত্তির পরেও। কিন্তু ফুলশয্যার রাতে রাই এবং শৌর্য্যর ঘনিষ্ঠ ছবি দেখে নতুন বউয়ের বিরুদ্ধে যেতে একবারও ভাবেনা অনির্বাণ। সঙ্গে সঙ্গে রাইকে সে বিশ্বাসঘাতক তকমায় দাগিয়ে দেয়। ‌

দায়িত্বজ্ঞানহীন! শৌর্য্যকে অপরাধী ভাবল রাই!

ঘটনার পর রাই ভাবতে থাকে কে তাঁর এতবড় শত্রু! আর zee তখনই মাথায় আসে শৌর্য্যের নাম। একমাত্র শৌর্য্যেরই লাভ রাইয়ের সংসার ভাঙলে। যদিও নিজের বোনের কথা একটি বারের জন্যেও মাথায় আনে না মিঠিঝোরা নায়িকা। যথারীতি সে চলে যায় শৌর্য্যের বাড়ি। না জেনে তাঁকে নানান কথা শোনায়। আর তারপরেই দর্শকের চোখে রাইপূর্ণার দায়িত্বজ্ঞানহীনতা ধরা পড়ে। ‌

কে কি বলছেন?

সোশ্যাল মিডিয়ায় দর্শকরা বলছেন, অনির্বাণ রাইয়ের খুব বেশি দিনের পরিচয় ব্যপারটা না। তারপরেও রাইকে অনির্বাণ বিশ্বাস করেনি বলে দর্শক অনির্বাণের ওপর বিরক্ত। তবে প্রশ্ন হলো রাই তো অনেক বছর ধরে শৌর্য্যকে চেনে। রাইয়ের মতে শৌর্য্য ভালো ছেলে বলেই নিজের বোনকে সুযোগ মতো শৌর্যের গলায় ঝুলিয়ে দিয়েছে! যদিও রাইয়ের মতে এটা শুধুই একটা ভুল ছিল!

কিন্তু দর্শকদের দৃষ্টিতে এটা একটা অন্যায়। রাই আসলে ঠকিয়েছে শৌর্য্যকে। যেই ছেলে এত স্বার্থ ত্যাগ করেছে সেই ছেলেকে যা নয় তাই শুনিয়ে এলো রাই। অনির্বাণ যদি দোষী হয় তাহলে রাই তো মহা দোষী। এতদিন ধরে চেনা ছেলেকে কোনো রকম প্রমাণ ছাড়াই কাঠগড়ায় দাঁড় করিয়ে দিয়েছে সে!

আরও পড়ুন: ফের জলসায় ফিরছেন লাভ বিয়ে আজকাল খ্যাত নায়িকা মৌমিতা সরকার! বিপরীতে দারুণ জনপ্রিয় নায়ক!

এমনকি এটাও বলতে ছাড়লোনা তার বোন নীলুর কোন দোষ নীলুর বিরুদ্ধে আনা সবগুলো প্রমাণ মিথ্যে। আর সব দোষ শৌর্য্যর। দর্শকরা বলছেন, রাইয়ের জন্য বিন্দুমাত্র আর কষ্ট হচ্ছে না। বরং খারাপ লাগছে শৌর্য্যের জন্য। রাইয়ের চোখের সামনে দিয়ে নীলুকে অস্বীকার করে শৌর্য্য যদিনিজের জীবনটাকে গুছিয়ে নিতে পারত, তাহলে সব থেকে বেশি খুশি হতেন দর্শক।

 

Back to top button