ফের জমজমাট ‘নিম ফুলের মধু’! প্রতিযোগিতায় সোনার হার জিততে এবার পর্ণাকে‌ পার্টনার করবে লোভী শাশুড়ি কৃষ্ণা!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। এই ধারাবাহিক প্রথম থেকেই চমকের পর চমক নিয়ে হাজির হচ্ছে। কিছুদিন ধরে আহিরের কেস নিয়ে জমজমাট ছিল নিম ফুল। শেষমেষ বুবাই কোর্টে গিয়ে সাক্ষী দিতে শাস্তি পেয়েছে দোষী আহির।পর্ণা-সৃজনের দত্তবাড়িতে ফিরেছে হাসি। এদিকে সুইটির জ্বালায় রীতিমতো বিরক্ত ‌সৃজন। ‌

‘নিম ফুলের মধু’ আজকের পর্ব ৩০ জুলাই (Neem Phooler Madhu Episode 30th July)

‘নিম ফুলের মধুর’ পর্বে দেখা যায় সকালবেলা রুচিরা আর বর্ষা আলোচনা করছে, গতকাল সৃজনের সঙ্গে ঝামেলা হয়েছে পর্ণার। রুচিরার কথা শুনে বর্ষা বলে, নিশ্চয়ই ওই সুইটির জন্য দুজনের মধ্যে সমস্যা হচ্ছে। আর তখনই বিরক্ত হয়ে উত্তর দেয় ‌রুচিরাও। ‌এদিকে দেখা যাচ্ছে কৃষ্ণা‌ সুইটিকে বলছে এবার সৃজনকে সে যেন নিজের কবজায় নিয়ে আসে।

সুইটি তখন বলে, সে আর বলতে! এই বলে সে খুব হাসতে থাকে। ‌সুইটির হাসি দেখে জেঠিমা বলে, “কি হয়েছে সুইটি? তুমি এত হাসছো কেন?” উত্তরে সুইটি বলে, আসলে স্বামী আগের দিন তাঁর গলায় একটা সোনার হার পরিয়ে বলল যে এই হারটা নাকি তাঁর। আর সেই কথা শুনে লজ্জায় লাল হয়ে গিয়েছে সুইটি! এই কথা শুনে জেঠু বলে, এত মিথ্যে কথা বলতে সুইটির বাধছে না?

আরো পড়ুন: যদি শুরুতেই প্রেম না থাকে, তাহলে এতদিন কি হাসিমুখে প্রেমের অভিনয় ছিল? প্রিয়া পালের প্রশ্ন বিদ্ধ টলি অভিনেতা ঋষি কৌশিক

দত্ত বাড়ির সকলে বলে, সৃজন আর যাই করুক না কেন আমরা সবাই জানি সে এটা করবেই না। আর ঠিক তখনই সুইটির পিছনে ধাওয়া করতে থাকে সৃজন। আর ধাওয়া করতে করতে পর্ণার সঙ্গে ধাক্কা লাগে, সৃজন আর পর্ণা উল্টে পড়ে যায় একে অপরের উপরে। ‌ঠিক এমন সময় মানিক বলে একজন আসে। আর বলে পাড়ায় বর্ষামঙ্গল উৎসব হবে।

এবারের বর্ষামঙ্গল উৎসবের অন্যতম আকর্ষণ হল কাপল ডান্স। ‌এক বাড়ি থেকে একের বেশি কাপল নাচ করতে পারবে। বর্ষামঙ্গল উৎসবের কথা শুনে আগ্রহ প্রকাশ করে পর্ণা। যদিও সে সবটাই ভুলে গেছে। সৃজন তখন পর্ণাকে মনে করিয়ে দেয় এই উৎসবে কি কি হত। যারা এই উৎসবে জিতবে তারা নাকি সোনার হার আরো অনেক কিছু পাবে। তাই এখন মনে করা হচ্ছে, তাহলে কি উৎসবে জিততে পর্ণাকে পার্টনার করবে কৃষ্ণা? উত্তর মিলবে ধারাবাহিকের আগামী পর্বে।

Back to top button