সিনেমা নয়, সেনাবাহিনীতে যোগ রবি কিষাণের মেয়ের! পরিবারকে গর্বিত করলো কন্যা

চলচ্চিত্র জগতের অন্যতম তারকা রবি কিষাণ (Rabi Kishan)। ভোজপুরি সিনেমা জগতে তাঁর অবদান অনস্বীকার্য। একাধিক ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেতা। আর এবার অনন্য নজির গড়লেন অভিনেতার কন্যা। বাবার মতো সিনে জগতে নয়, সেনাবাহিনীতে যোগ দিলেন তিনি।

সেনাবাহিনীতে যোগ দিলেন রবি কিষাণের মেয়ে

সম্প্রতি তাঁর এই সিদ্ধান্ত বিভিন্ন স্তরে প্রশংসিত হচ্ছে। রেওয়া কিষান গত বছর অগ্নিবিরে যোগ দান করেছিলেন, এবং এই সিদ্ধান্তটি শুধুমাত্র তাঁর পরিবারকে গর্বিত করেনি, বরং সারা দেশের মানুষকে অনুপ্রাণিত করেছে। নিজেই সেই কথা সোশ্যাল মিডিয়া শেয়ার করেছেন রবি কিষাণ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রিভা কিশানের অনেক হৃদয়গ্রাহী ছবি ফুটে উঠেছে, সবাই প্রশংসা করছে তাঁর। এই ছবিগুলো স্পষ্টভাবে প্রতিফলিত করে তাঁদের অধ্যবসায় ও দেশপ্রেমের অনুভূতিকে। এই ছবিগুলি সকল মানুষের হৃদয় জয় করেছে।

আরো পড়ুন: আর জি কর আবহে সক্রিয় মিমি, সমাজমাধ্যমে প্রশংসার ঝড়! নুসরাতের থেকে সামাজিক ভাবে বেশি দায়বদ্ধ মিমি?

রিভার এই পদক্ষেপটির মাধ্যমে নিজের পরিচয় গড়ে তোলার আগ্রহ প্রকাশ পেয়েছে। তাঁর জেদ ও দেশপ্রেম রন্ধ্রে রন্ধ্রে প্রকাশিত। ইঙ্গিত করে যে, নিজের জন্য কিছু করতে চান তিনি। তৈরি করতে চান নিজের আলাদা এক পরিচয়। দেশের সেনা বাহিনীতে যোগদান করে তাই অনন্য নজির তাঁর।

রিভা কিষান শুধুমাত্র তাঁর বাবার পরিচয়ের সূত্র ধরে পরিচিত হতে চান না, বরং তিনি নিজের পরিচয় তৈরিতে প্রতিজ্ঞাবদ্ধ। সেনাবাহিনীতে যোগ দেওয়ার সিদ্ধান্ত আমাদের শিখিয়ে দেয় যে সবার উপরে দেশসেবা। তাহার উপরে কিছুই নয়।

Back to top button