সূর্যের দেওয়া শাড়ি পরে নজর কাড়লো দীপা! অনেকদিন পর সূর্য-দীপার রোম্যান্সের সাক্ষী থাকলো দর্শকমহল

Anurager Chhowa Today Episode: জমজমাট স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। মানুষ স্মৃতি ভুললেও, মনের কোণে অনুভূতিগুলো যেন জমে জমে থাকে। সূর্যের ক্ষেত্রেও তাই হয়েছে। সে নিজেকে কলেজ ছাত্র মনে করছে। নতুন করে দীপা তার নিজের জীবনে প্রবেশ করেছে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১০ই আগস্ট (Anurager Chhowa Today Episode 10th August)

নয়া রূপেও দীপাকে মনে ধরেছে সূর্যের। ধীরে ধীরে দীপান্বিতাকে ভাল লাগতে শুরু করেছে। প্রম নাইটে দীপার জন্য লাল শাড়িও কিনেছে সে। আজ বিশেষ রাতে নিজের মনের কোণে উঁকি দেওয়া প্রশ্নগুলির উত্তর খুঁজবে সে। অনেকক্ষণ অপেক্ষা করার পর দীপা এসে পৌঁছয় কলেজে।

এদিনের পর্বে সূর্য-দীপার রোম্যান্সের সাক্ষী থাকতে চলেছেন দর্শক। ধারাবাহিকের গল্প অনুযায়ী, সূর্য-দীপার প্রেম পর্ব শেষ হয়েছে। আবার নতুন রূপে সূর্যের জীবনে ফিরে এসেছে দীপা। নতুন করে বুনছে ভালোবাসার গল্প। এখন সেও মেডিক্যাল কলেজে অ্যাডমিশন নিয়েছে। সূর্যের সহপাঠী সে। সূর্যের বাড়িতেও পেয়িং গেস্ট হিসেবে থাকে।

অনেকটা সময় সূর্যের সঙ্গে কাটাচ্ছে সে। সূর্যের মনেও দানা বেঁধেছে ভালোবাসা। একমাত্র জয়ের কাছে নিজের ভালোবাসার কথা ব্যক্ত করেছে। এদিকে, আজ কলেজে প্রম নাইট। অনুষ্ঠানে উপস্থিত রয়েছে ইরাও। সে কিছুতেই সূর্য-দীপাকে এক হতে দেবে না। আর আজকের দিন বিশেষ সুযোগ তার জন্য।

আরো পড়ুন: অনুরাগে মহাধামাকা পর্ব! স্মৃতি ফিরছে সূর্যর! খুশি দীপা! আবার দেখা যাবে ‘সুদীপার’ রোমান্স?

প্রম নাইটের অনুষ্ঠান শুরু হয় দীপার গান দিয়ে। ইরা দীপাকে বেকায়দায় ফেলতে চাইলেও, সফল হয় না ইরা। উল্টে দীপার সঙ্গে গান করে সূর্য। তারপরই গান ধরে ঋত্বিক। এসবের মধ্যে সূর্যের দেহে একটি ইনজেকশন দেয়। প্রম নাইট মাটি করে আবার কি ইনজেকশন দিল সে সূর্যকে?

Back to top button