মালদ্বীপ থেকে ফিরতে না ফিরতেই চমকে দেওয়া খবর দিল মেয়ে-জামাই! তড়িঘড়ি ছুটলেন শ্রীময়ীর মা

চলতি মাসের শুরুতেই মলদ্বীপে হানিমুনে গিয়েছিলেন শ্রীময়ী চট্টোরাজ আর কাঞ্চন মল্লিক। তাঁদের মধুচন্দ্রিমার ছবি-ভিডিয়ো রীতিমতো ঝড় তুলে নেয় সোশ্যাল মিডিয়াতে। কিন্তু মধুচন্দ্রিমা থেকে ফিরেই অসুস্থ হয়ে পড়েছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chottoraj)। দুজনেরই প্রবল জ্বর। আর সেই কারণেই, মেয়ের বাড়িতে এসেছেন শ্রীময়ীর মা।

মেয়ে অসুস্থ সেই খবর পেয়েই বাড়িতে ছুটে এসেছেন মা। শ্রীময়ী তাঁর মায়ের কাছে আবদার করেছেন, জ্বরে মুখে রুচি ফেরানোর জন্য রাধাবল্লভী আর মালপোয়া করে খাওয়াতে। বাড়িতে জামাই রয়েছেন। বিয়ের পরও হাসপাতালে ভর্তি হতে হয়েছিল শ্রীময়ীকে। লু লেগে অসুস্থ হয়ে পড়েন। বমি, পেট ব্যথা নিয়ে ভর্তি হতে হয় হাসপাতালে। ভোটের প্রচারে ব্যস্ততা থাকা সত্ত্বেও, সঙ্গ ছাড়েননি শ্রীময়ীর। তবে এবার মেয়ে-জামাইকে সারিয়ে তুলতে হাজির অভিনেত্রীর মা।

মলদ্বীপ যাওয়ার আগেই জন্মদিন গিয়েছে শ্রীময়ীর। বাড়িতে, পরিবারের সঙ্গে কেক কেটে জন্মদিন পালন করেন তিনি। আর তারপরেই উড়ে গিয়েছিলেন মলদ্বীপে। সেখানে গিয়েও জন্মদিন উদযাপন করেছেন শ্রীময়ী।শ্রীময়ীর কাছে জন্মদিনে উপহার ছিল এই ট্রিপ। তবে সেখান থেকে ফিরেই অসুস্থ হয়ে পড়েছেন তারকা দম্পতি।

৫৩ বছর বয়সে তৃতীয়বার বসেন বিয়ের পিঁড়িতে বসেন কাঞ্চন মল্লিক । ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন শ্রীময়ীকে হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দেন। তারপর সৃজিত মুখোপাধ্যায়ের ‘সত্যি বলে সত্যি কিছু নেই’-এর শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন কাঞ্চন। তারপরেই মলদ্বীপের নীল জলে স্বামী-স্ত্রীর রোম্যান্স ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: কালরাত্রি মানলো না রাই-অনির্বাণ! ক্ষমা চেয়ে রাইয়ের অপমানের প্রায়শ্চিত্ত করলো অনি! বৌভাতের সন্ধ্যায় দিদির বিরুদ্ধে ফুঁসছে নীলু

মধুচন্দ্রিমা থেকে ফিরেই অসুস্থ কাঞ্চন ও শ্রীময়ী

সাম্প্রতিক একটি ভিডিয়ো শেয়ার করেন শ্রীময়ী চট্টোরাজ সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখা যায়, মাটিতে বসে লুচির লেচি পাকাচ্ছেন শ্রীময়ীর মা। কারণ অসুস্থ মেয়ে-জামাই। দুজনেরই জ্বর। মুখে কারোর রুচি নেই। এর জন্য বানাতে হচ্ছে রাধাবল্লভী, আলুর দম আর মালপোয়া।

Back to top button