ছেলের পরে কি তবে মেয়ে? ঘরে এলো নতুন সদস্য! সুসংবাদ ভাগ করে নিলেন রান্নাঘরের সুদীপা!

জি বাংলার (Zee Bangla) একসময়কার জনপ্রিয় রিয়ালিটি শো রান্নাঘরের হাত ধরেই টেলিভিশনের পর্দায় বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। নিত্যনতুন রান্না, একের পর এক দুর্দান্ত রেসিপি নিয়ে জি বাংলার পর্দায় হাজির হতেন সঞ্চালিকা। তবে বেশ কয়েকবছর ধরে আগে জি বাংলার পর্দা থেকে বিদায় নেয় সুদীপার রান্নাঘর। তারপর আর জি বাংলায় দেখা যায়নি সুদীপাকে।

সুদীপার পর যদিও বেশ কয়েক কিছু সময় ধরে রান্নাঘরের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিল অপরাজিতা আঢ্য। যদিও সেটা বিশেষভাবে নজর কাড়েনি দর্শকদের। এই বছর আবার জি বাংলা নিয়ে এসেছে নতুন রিয়ালিটি শো রন্ধনে বন্ধন। যার সঞ্চালনার ভার সামলাচ্ছেন অভিনেতা গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা। সেই কারণেই নাকি গোঁসা হয়েছে সঞ্চালিকার।

ইউটিভিবে আসছে সুদীপা চ্যাটার্জীর নতুন শো সুদিপা সংসার

চ্যানেল থেকে সুযোগ না পাওয়ায় এবার নিজের ইউটিউব চ্যানেলেই নতুন শো নিয়ে আসছেন সুদীপা। যার নাম সুদীপার সংসার। রান্নাবান্না থেকে পোষ্য পালন, বাজার করার পদ্ধতি থেকে ঘরোয়া সমস্যার এই ধরনের নানা বিষয়ে জানা যাবে সুদীপার সংসার থেকে। সুদীপা জানিয়েছিলেন সংসার সামলাতে গিয়ে তাকে যে সমস্ত সমস্যার সম্মুখীন হতে হয়েছে সেসময় সমস্যার সম্মুখীন যাতে আর কাউকে হতে না হয় সেই কারণেই এই নতুন শো নিয়ে আসছেন তিনি।

তবে সম্প্রতি ব্যক্তিগত জীবনে পর পর ঝড় ঝঞ্ঝার সম্মুখীন হয়েছেন সুদীপা। পুজোর পর থেকেই সুদীপার জীবনে নেমে আসছে দুঃখের পাহাড়। পর পর দুই পোষ্যের মৃত্যু, মায়ের প্রয়াণ, স্বামী অগ্নিদেবের অসুস্থতা, ছেলের অ্যাকসিডেন্ট সব মিলিয়ে ভীষণ খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। তবে অবশেষে খারাপ সময়কে কাটিয়ে খুশির মুখ দেখলেন সঞ্চালিকা।

আরও পড়ুন: খারাপ খবর! চিরকালের মতো পর্দা থেকে বিদায় নিল শঙ্কর! হরগৌরী পাইস হোটেলের নতুন নায়ক হচ্ছেন কে?

প্রিয় দুই পোষ্যকে হারিয়ে বেশ কিছুসময় ধরে অবসাদে ভুগছিলেন সুদীপা। তাই অবসাদ কাটাতে বাড়িতে নিয়ে এলেন নতুন সদস্য। একটি পার্সিয়ান বিড়াল দত্তক নিয়েছেন সঞ্চালিকা সুদীপা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই আনন্দের সংবাদটি সকলের সঙ্গে ভাগ করে নিলেন সঞ্চালিকা নিজেই। নতুন পোষ্যকে কোলে নিয়ে রান্নাঘরের সঞ্চালিকা লিখেছেন “আমাদের পরিবারের নতুন সদস্য ফেলিক্স, আমি যদিও ওকে গজা বলি…খুব মিষ্টি বাচ্চা বিড়ালের ছানা…ওকে আশীর্বাদ করুন”।

Back to top button