পথ দুর্ঘটনার শিকার অনির্বাণ! কপাল পুড়লো রাইয়ের! নায়িকার অবস্থা দেখে খুশি দর্শকমহল

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। বর্তমানে জমে উঠেছে তিন বোনের গল্প। ধারাবাহিকে শেষ হয়েছে রাই ও অনির্বাণের বিয়ের ট্র্যাক। বিয়ের পর দুজনের মধ্যে শুরু হয়েছে বৈবাহিক অশান্তি। পরিকল্পনা মাফিক রাইয়ের এহেন অবস্থা করে খুশি নীলু।

মিঠিঝোরা আজকের পর্ব ১৭ই জুলাই (Mithijhora Today Episode 17th July)

ফু’ল’স’জ্জা’র দিন রাইয়ের উদ্দেশ্যে একটি চিঠি ছেড়ে গেছে অনির্বাণ। সুখের শান্তিতে স্বামীর ঘর করার স্বপ্ন স্বপ্নই থেকে যায় তার। লাঞ্চিত, অপমানিত রাই সিদ্ধান্ত নেয় সে শ্বশুরবাড়ি ছেড়ে চলে যাবে। জীবনে হতাশা ছাড়া আর কিছুই দেখতে পায়না রাই। বিয়ের পর পরই চোখ ভরা জল দেখে অবাক হয়ে যায় নন্দিতা।

অনির্বাণ কোথায় জিজ্ঞেস করতে কান্নায় ভেঙে পড়ে রাই। মাকে বলে সে এখানেই থাকতে চায়। মেয়ের মুখে এমন কথা শুনে চমকে যায় নন্দিতা। তবে কী এবার ভেঙে যাবে রাই ও অনির্বাণের সম্পর্ক?অপরদিকে, একলা পথের পথিক হয়ে দুর্ঘটনার শিকার হয়েছে অনির্বাণ।

ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে, উদাস হয়ে পথে হাঁটতে হাঁটতে পথ দুর্ঘটনার শিকার হবে অনির্বাণ। সে কী মারা যাবে? উত্তর না মিললেও, এপিসোডটি দেখতে মুখিয়ে দর্শকরা। ধারাবাহিকপ্রেমীদের একজন সমাজমাধ্যমে লিখছেন, ‘যদি এমন সত্য ই হয় খুশি হব। একটা নিরীহ মেয়েকে কষ্ট দেওয়ার উপযুক্ত শাস্তি।’

আরও পড়ুন: সুধাকে মিথ্যেবাদী প্রমাণ করে তেজের সঙ্গে বিয়ের পিঁড়িতে ইমন? ‘শুভ বিবাহ’ টানটান উত্তেজনা

ধারাবাহিকের শুরু থেকেই একাধিকবার ট্রোলের শিকার হয়েছিল রাইপূর্ণা। কারণ নিজের ভালোবাসার মানুষকে একজনের হাতে তুলে দিয়ে সম্পর্কের থেকে কাঁধ ঝেড়েছিল রাই। তারপর নিজের বোনকেই প্রেমিকের হাতে তুলে দিয়েছিল সে। যদিও শৌর্য্য ও নীলুর মধ্যে স্বাভাবিক সম্পর্ক গড়ে ওঠেনি কোনওদিন। উল্টে শ্বশুরবাড়ি থেকে বিতাড়িত হতে হয়েছে নীলুকে। ধারাবাহিকের গল্প অনুযায়ী, বর্তমানে কপাল পুড়েছে রাইয়ের। রাইয়ের এহেন পরিস্থিতিতে খুশি দর্শকমহল।

 

Back to top button