রণজয়-স্বস্তিকা অতীত! শহর থেকে দূরে নিরিবিলিতে বিয়ে সারবেন শোভন-সোহিনী, ফাঁস বিয়ের দিন!

কানাঘুষোয় অনেকদিনই তাদের প্রেমের জল্পনা শোনা গেছিল। তবে জাহির করেনি কেউই। ব্রেকআপের পর দুজনের (Sobhon-Sohini) সম্পর্ক। সোশ্যাল মিডিয়ার পাতায় এদিকে ওদিকে তাদের ছবি দেখা গেলেও, নিজেরা একসাথে ছবি পোস্ট করেননি অনেক দিন। শোভনের সঙ্গে বিচ্ছেদ হয় অভিনেত্রী স্বস্তিকার। সোহিনীর সঙ্গে বিচ্ছেদ হয় রণজয় বিষ্ণুর। তারপরেই সোহিনীর ভাঙা মন জুড়েছে শোভন। অনেক দিনই লোক চক্ষুর আড়ালে প্রেম করেছেন। তবে নেটিজেনেরা খুব সহজেই বুঝে ফেলেছিল তারা প্রেম করছেন।

এই বছর প্রেম দিবসে সুইডেন থেকে ঘুরে এসেছেন সোহিনী-শোভন। তাদের প্রেম এখন ওপেন সিক্রেট। সোশ্যাল মিডিয়ায় বার কয়েক সোহিনীর সঙ্গে আদুরে ছবি পোস্ট করলেও নিমেষেই তা ডিলিট হয়ে গেছে। কিছুদিন আগেই‌ প্রেমে সিলমোহর দিয়েছেন সোহিনী। সাক্ষাৎকারে নিজেই তাদের প্রেম নিয়ে কথা বলেছেন সোহিনী। তিনি বলেছেন, ‘বলার সময় তো ফুরিয়ে যাচ্ছে না। এখনও সময় আছে। যা হবে ভবিষ্যতে দেখা যাবে। আমরা (Sobhon-Sohini) ভালো আছি।’। সম্প্রতি সোহিনীর সাথে শোভনের ছবি পোস্ট করেন শোভন।‌

কানাঘুষোয় শোনা যাচ্ছে জুলাইতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শোভন-সোহিনী (Sobhon-Sohini)। কানাঘুষো খবর এসেছে সোহিনী তিন লাখ টাকার অর্ডার দিয়েছেন বিয়ের হারের। শোভনের সঙ্গে বিয়ে নিয়ে অবশেষে নীরবতা ভেঙেছেন সোহিনী। অথৈ-এর প্রচারে নায়িকাকে প্রশ্ন করা হয় শোভনের সঙ্গে আপনার বিয়ে? শুনেই লাজুক হাসেন অভিনেত্রী সোহিনী। নায়িকা জবাব দেন, “বিয়েটা হলে হবে আর কী… তবে বিয়ে হলে বিয়েটার প্রিমিয়ার হবে না।”

নায়িকার ইঙ্গিতে স্পষ্ট বিয়েতে মিডিয়ার প্রবেশাধিকার থাকছে না। বিয়েটা একান্ত ব্যক্তিগত থাকবে। দুই পরিবার ও কাছের বন্ধুদেরকে সঙ্গে নিয়েই বিয়েটা সারবেন শোভন-সোহিনী (Sobhon-Sohini) । ‌জানা গিয়েছে, যিশু সেনগুপ্তের এক অনুষ্ঠানের সূত্রেই আলাপ হয় শোভন সোহিনীর। তারপর সেই আলাপ গড়ায় প্রেমে।

আরও পড়ুন: তোমাদের রানীতে আসছে বিরাট চমক! বড় হয়ে যাচ্ছে ছোট্ট দুনি! তার চরিত্রে এবার দেখা মিলবে শ্রীমান পৃথ্বীরাজ খ্যাত নায়িকার

বিয়ে জল্পনার মাঝেই কবে তারা (Sobhon-Sohini) বিয়ে করতে চলেছেন এই নিয়ে নানা আলোচনা হয়েছিল। তবে জানা যাচ্ছে, ১৫ জুলাই সাতপাকে বাঁধা পড়ছেন সোহিনী সরকার আর শোভন গঙ্গোপাধ্যায়। বিয়েতে মিডিয়ার অনুপ্রবেশ নেই তাই শহর থেকে কিছুটা দূরে একটি ফার্ম হাউসে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করবেন এমনটাই সূত্রের খবর। এমনকি বিয়ের আগের দিন ব্যাচেলর্স পার্টির আয়োজন করা হয়েছে। ‌ পরেরদিন সকালে কিছু অনুষ্ঠান রয়েছে তারপরেই হবে রেজিস্ট্রি ম্যারেজ। পরিবারের মানুষ ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই বিয়ে সম্পন্ন হবে শোভন-সোহিনীর।

Back to top button