ধর্মযুদ্ধের সেটে হঠাৎই অন্তঃসত্ত্বা শুভশ্রীকে মারতে তেড়ে এসেছিলেন পার্নো! কেন রাজ পত্নীর ওপর রেগে গিয়েছিলেন নায়িকা?

দুই বছর আগে, রাজ চক্রবর্তী পরিচালিত ‘ধর্মযুদ্ধ’ মুক্তি পায়। এই ছবিটি বিভিন্ন ধর্মের দুই মানুষের গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়। রাজের এই ছবিতে স্বাতীলেখা সেনগুপ্ত, শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়, পার্নো মিত্র, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, সপ্তর্ষি মৌলিক সহ বেশ কিছু দক্ষ অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। শুভশ্রী ও পার্নোর অভিনয় দর্শকদের প্রশংসা কুড়িয়েছিল।

২০২২ সালে প্রেক্ষাগৃহে মুক্তির পর সম্প্রতি ওটিটি প্ল‍্যাটফর্ম হইচই-তে মুক্তি পেয়েছে ‘ধর্মযুদ্ধ’। এই উপলক্ষে শুভশ্রী, রাজ ও পার্নো ক‍্যামেরার সামনে এসে শেয়ার করেন ছবির শুটিংয়ের সময়ের কিছু অজানা গল্প। তাদের জিজ্ঞাসা করা হয়, ‘ধর্মযুদ্ধ’ ছবিতে এমন কোনো দৃশ্য আছে কি যা শুট করতে গিয়ে বেশ কষ্ট হয়েছিল?

শুভশ্রী মজা করে বলেন, পুরো ছবিটাই একটি স্ট্রাগল স্টোরি। এরপর পার্নো জানান, তার এবং শুভশ্রীর একটি মারামারির দৃশ্য ছিল। রাজ এক শটেই সেই দৃশ্যটি তুলেছিলেন। পার্নো মজা করে বলেন, সেই এক দৃশ্যের জন্য অনেক মারপিট করতে হয়েছিল। শুভশ্রী আরও জানান, সেই দৃশ্যটি চিত্রনাট্যে ছিল না। সেই মুহূর্তে সেটেই তা ঠিক হয়। ছবিতে শুভশ্রীকে অন্তঃসত্ত্বা দেখানো হয়েছিল, তাই পার্নো তাকে মারার কথা শুনে বেশ অবাক হয়েছিলেন।

আরও পড়ুন: প্রকাশ্যে অনুরাগের ধামাকা পর্বের প্রচার ঝলক! সূর্য-দীপার নতুন জীবনে কী ফিরে আসবে পুরোনো ভালোবাসা?

‘ধর্মযুদ্ধ’ ছবিটি মুক্তির আগে দীর্ঘ প্রতীক্ষা এবং বহুবার মুক্তির তারিখ পরিবর্তনের পর অবশেষে মুক্তি পায়। মুক্তির পর কিছু দৃশ্য নিয়ে বিতর্ক উঠেছিল এবং বয়কটের ডাকও দেওয়া হয়েছিল। কিন্তু দর্শকদের প্রশংসায় ভেসে গিয়েছিল ছবির গল্প ও অভিনয়।

Back to top button