সারাক্ষণ দুই নৌকায় পা! ব্যভিচারী নায়ক, নায়িকার অসহ্য প্যানপ্যানানি! অবিলম্বে ‘রোশনাই’ বন্ধের দাবি দর্শকদের

স্টার জলসার (Star Jalsha) অন্যতম ধারাবাহিক ‘রোশনাই’ (Roshnai)। কয়েকমাস আগেই জলসা পর্দায় আরম্ভ হয়েছে এই ধারাবাহিক। সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেতা শন ব্যানার্জি (Sean Banerjee) ও অভিনেত্রী অনুষ্কা গোস্বামী (Anoushka Goswami)। যদিও মেগা সিরিয়ালটি নিয়ে মোটেই সন্তুষ্ট নয় দর্শক। বরং অবিলম্বে ধারাবাহিক বন্ধের দাবি তুলছেন তাঁরা।

‘রোশনাই’ নিয়ে দর্শক মহলে জমছে ক্ষোভ!

স্টার জলসার এই ধারাবাহিকের গল্প অনুসারে গরিমা এবং রোশনাই একে অপরের মাসতুতো বোন। গরিমার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক এবং বিয়ে ঠিক হয়ে গিয়েছে ধারাবাহিকের নায়কের। যদিও মাঝপথে ঘটে গিয়েছে বিপত্তি। রোশনাইকে বিয়ে করে বসেছেন নায়ক আরণ্যক। পরিস্থিতি এতটা ঘোরালো হয়ে যায় যে, আরণ্যকের বাড়িতেই ঠাঁই নিতে হয় রোশনাইকে।

Anushka Goswami

মাথা গোঁজার ঠাঁই মিললেও প্রতিদিন অপমানিত হতে হয় রোশনাইকে। এদিকে নায়ক আরণ্যক না গরিমাকে বলেছে রোশনাইকে তাঁর বিয়ের কথা, না রোশনাইকে নিজের চোখের আড়াল করেছে। শুধু তাই নয়, মাঝেমধ্যেই দেখা গিয়েছে দুই নায়িকার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়েছে আরণ্যক। আর সেখান থেকেই উঠছে প্রশ্ন। এই ধারাবাহিক যে অশ্লীলতা ছড়াচ্ছে তার দাবি তুলেছেন দর্শক।

এদিকে নায়িকা অনুষ্কার অভিনয় নিয়েও দর্শক মহলের অসন্তোষ রয়েছে। ‘গাঁটছড়ার’ অনুষ্কাকে অনেক ভালো লেগেছিল সবার। কিন্তু ‘রোশনাই’ ধারাবাহিকে তাঁর অভিনয় মোটেই চোখে পড়ার মত নয় বলছেন দর্শক। জলসার এই ধারাবাহিক দেখে সোশ্যাল মিডিয়ায় চলছে লেখালিখি। খুব চটেছেন টেলিদর্শকেরা।

আরও পড়ুন: এক হলো সেনগুপ্ত পরিবার, সূর্যকে গালগপ্পো দিয়ে বাড়িতে ফিরে এলো ঊর্মি, দীপ ও বীর

অনেকেই বলছেন অবিলম্বে বন্ধ হোক ধারাবাহিক। এই ধারাবাহিকে যা দেখানো হচ্ছে তা সমাজের উপর প্রভাব ফেলবে। বদলে আরো অনেক ভালো ধারাবাহিক চলছে। কিন্তু যে ধারাবাহিকের নায়কের চরিত্রের দিকেই আঙুল উঠছে, সেই ধারাবাহিকের মেয়াদ আর কত দিনের সে প্রশ্ন উঠছেই। টিআরপি তালিকাতেও ভালো ফল নয় ‘রোশনাই’-য়ের। সব মিলিয়ে ধারাবাহিক নিয়ে জটিলতা চলছে।

Anushka Goswami

Back to top button