জমে ক্ষীর কেমিস্ট্রি! সুধার ব্যথা পাওয়াতে এগিয়ে এলো তেজ, ধারাবাহিকের দৃশ্যে আপ্লুত দর্শকেরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ (Shubho Bibaho)। গত মাসেই ম্যাজিক মোমেন্টসের জল থই থই ভালোবাসা শেষ হয়েছে অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থার এই নতুন ধারাবাহিকটিকে জায়গা করে দিতে। শুরু থেকেই টিআরপি তালিকায় ছক্কা হাঁকাচ্ছে শুভ বিবাহ। সুধার চরিত্রে সোনামনি সাহার দুর্দান্ত অভিনয় ইতিমধ্যেই নজর কেড়েছে দর্শকদের।বর্তমানে তেজ আর সুধার বিয়ে নিয়েই জমজমাট ধারাবাহিকটি।

ধারাবাহিকের গল্প অনুযায়ী (Subho Bibaho), বিয়ের আগের মুহূর্তেই সুধার ডিভোর্সি হওয়ার সংবাদ তেজকে দিয়ে দিয়েছে তার প্রাক্তন প্রেমিকা ইমন। তেজকে বারবার বোঝানোর চেষ্টা করে সুধা যে সে তেজকে সবটা সত্যি বলার চেষ্টা করেছিল কিন্তু সুধার কোন কথাই শুনতে নারাজ তেজ। ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে সুধাকে বিয়ে করেছে তেজ।

Star Jalsha

ধারাবাহিকের (Subho Bibaho) দেখা যাচ্ছে, সুধাকে কথায় কথায় অপমান করতে থাকে তেজ বসু মল্লিক। কিন্তু সুধা ভেঙে পড়ে না ভাবে নিজের জন্য লড়াইটা চালিয়ে যাবে। তেজ সুধাকে নিয়ে আলাদা গাড়িতে যেতে চায়। খানিকটা গিয়ে সুধা তেজকে বলে যে আপনি এখানে নামিয়ে দিন, আমি চলে যেতে পারব। তখনই তেজ গাড়ি থেকে নামিয়ে দেয় সুধাকে। কিন্তু বিয়ের গাঁটছড়াটা গাড়িতে আটকে যায়। সেই অবস্থাতেই তেজ গাড়ি চালাতে থাকে, সুধা ডাকলেও সে কথা শোনে না। গাড়ির পিছনে ছুটতে থাকে সুধা। যখন তেজ গাড়ি থামায় সুধা পড়ে যায় রাস্তায়।

ধারাবাহিকে (Subho Bibaho) দেখা যেতে চলেছে, সুধা, তেজ শ্বশুরবাড়ি এলে তাদেরকে বরণ করে নেয় তেজের ঠাম্মি। এদিকে সুধা-তেজের মঙ্গল কামনায় মুম্বাইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে যাচ্ছে ঠাম্মি। সুধা ঠিক করেছিল এ বাড়িতে এসে সবাইকে সবটুকু জানিয়ে দেবে কিন্তু সেটা আর হয় না‌। এদিকে বিয়ের এত নিয়মকানুনে অধৈর্য হয়ে ওঠে তেজ। স্টেজের অধৈর্যতায়, তেজের দিদি বলে যেন এমন করছিস তো দুবার বিয়ে হয়ে গিয়েছে। এই কথাতে তেজ সুধার দিকে তাকায়।

এদিকে নিয়ম অনুযায়ী, সুধা মা-কাকিমণির কথাতে তেজের রাগ ভাঙাতে যায়। সুধার পড়ে গিয়ে পায়ে লেগেছে, হাঁটার সময় সুধা ব্যথায় আওয়াজ করলে সুধাকে আগলাতে যায় তেজ। ‌ এই কাণ্ড দেখে বসু মল্লিক পরিবারের সকলে অবাক তেজ কিনা নিজের বউকে আগলে রাখছে। সুধা তেজের এই ঘটনায় মনে‌ মনে ভাবে, আপনাকে আমি সত্যি ই বুঝতে পারি না মিস্টার বসু মল্লিক। আপনি আমায় মেনে নেন নি, ঘৃনা করেন অথচ আমি কষ্ট পেলে সবার আগে আপনি ই এগিয়ে আসেন, কেন ?

আরও পড়ুন: লক্ষ্মীছানা অনুষ্ঠানের মধ্যে দিয়ে আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি! আজ‌ও নিজের সাফল্যের জন্য কৃতজ্ঞতা দেন বাবা-মাকে!

ধারাবাহিকের (Subho Bibaho) দৃশ্য দেখে খুশি তেজ-সুধা জুটির অনুরাগীরা। কেউ বলছে, “যতই থাক রাগ অভিমান, মনের গভীরে আছে অমোঘ টান। #sutej এর কেমিস্ট্রি জমে উঠেছে।” নেট নাগরিকের কথায়, “সুধার ওপরে তেজ এর রাগ আছে অভিমান আছে কিন্তু সুধা কষ্ট পেয়ে মুখ থেকে একটু উফফফ বের করলেই তেজবাবুর রাগ হাওয়া হয়ে যায় , তখন ছুট্টে আসেন তেজবাবু বৌকে ধরতে। এই কথাটা তেজবাবুর দিদি, ভাই বোনেরা, মা কাকিমা সবাই বুঝতে পেরেছে, আমরাও বুঝতে পেরেছি ” দর্শকদের মতে সুধা এর উত্তর একদিন না একদিন ঠিকই পাবে।

 

Back to top button