অবশেষে স্বপ্নপূরণ রাজা-মধুবনীর! সোশ্যালে ছড়ালো শুভেচ্ছা! দারুণ খুশি তারকা দম্পতি

টেলিভিশনের পর্দার অন্যতম জনপ্রিয় জুটি ছিলেন রাজা গোস্বামী (Raja Goswami) ও মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। জনপ্রিয় ‘ভালোবাসা ডট কম’ সিরিয়াল থেকে টেলিভিশনে তাঁরা পরিচিত ‘ওম-তোড়া’ জুটির নামে। সেই সিরিয়ালে কাজ করতে গিয়েই একে অপরের প্রেমে পড়েন তাঁরা।

এরপর ২০১৬ সালে চার হাত এক হয় তাঁদের। সাত পাকে বাঁধা পড়েন টেলিভিশনের জনপ্রিয় ‘ওম-তোড়া’ জুটি অর্থাৎ রাজা-মধুবনী। ২০২১সালে মধুবনীর কোল আলো করে আসে পুত্র সন্তান। সন্তান আসার পর অভিনয় জগৎ থেকে দূরে আছেন মধুবনী। যদিও রাজাকে অভিনয় করতে দেখা যাচ্ছে জি বাংলার পর্দায়।

তবে সন্তান জন্মের পর টেলিভিশনে ফিরেছিলেন নায়িকা। দিন কয়েক আগে সান বাংলায় ‘শ্যামা’ ধারাবাহিকে তিনি অভিনয় করেছিলেন মা কালীর চরিত্রে। তবে বর্তমানে ছেলের জন্যই নিয়মিত কাজ করতে পারছেন না বলে অভিনেত্রী। যদিও তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। রয়েছে নিজের স্যাঁলো।‌

রাজা মধুবনীর সংসারে সুখবর!

তারকা দম্পতি বেশ গুছিয়ে ঘরকন্না করছেন। এরই মাঝে সুখবর এলো তাঁদের ঘরে। দম্পতির স্বপ্নপূরণ। অনেকদিন অপেক্ষার পর নিজেদের স্বপ্নপূরণ করেছেন তাঁরা। ফের একটা নতুন তিন কামরার ফ্ল্যাট কিনলেন রাজা। সেই সুন্দর মুহূর্তটি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজা।

আরও পড়ুন: অনির্বাণের উপর ক্ষিপ্ত দর্শক, রাইয়ের সঙ্গে শৌর্য্যর মিল দিয়ে মিঠিঝোরার শেষ দেখতে চায় দর্শক

অভিনেতার সমাজমাধ্যমে দেখা গেল ফ্ল্যাটের রেজিস্ট্রেশনের সময় থেকে নতুন বাড়িতে প্রবেশ, সমস্ত মুহূর্তের টুকরো টুকরো ছবি। যে ভিডিওতে হাসিমুখে দেখা গেল তারকা দম্পতিকে। অভিনেতা ভিডিও পোস্ট করার পর অনুরাগীদের শুভেচ্ছা উপচে পড়েছে। দম্পতির স্বপ্নপূরণের প্রতিচ্ছবি যেন এই ভিডিও।

Back to top button