অভিনেত্রী অরুণিমা হালদারের জীবনে বিরাট দুঃসংবাদ! কী হল অভিনেত্রীর?

একের পর এক বাংলা ধারাবাহিকের (Bengali Serial) মধ্যে দিয়ে বাঙালি দর্শকদের মন জয় করেছেন তিনি। আয় তবে সহচরী, মন দিতে চাই একাধিক ধারাবাহিকের মধ্যে দিয়ে তিনি বিভিন্ন সময় বাঙালিকে বিনোদন দিয়েছেন। বর্তমানে ‘কাজল নদীর জলে (Kajol Nodir Jole) ’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। দুই নায়ক, এক নায়িকাকে নিয়ে এই ধারাবাহিকের গল্প আবর্তিত হচ্ছে।

আকাশ ছোঁয়া জনপ্রিয়তা না পেলেও মোটামুটি বেশ ভালো রকমের জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক। বিতর্ক‌ও লেগে রয়েছে এই ধারাবাহিককে ঘিরে। আর এই পরিস্থিতিতেই এবার এই ধারাবাহিকের মূল নায়িকা চরিত্র অরুনিমা হালদারকে নিয়ে বড় খবর সামনে এলো। বর্তমান সময়ে দাঁড়িয়ে বহু বাংলা ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরাই নিজেদের শারীরিক অসুস্থতার কারণে ধারাবাহিক ছেড়েছেন।

এই যেমন সাম্প্রতিক সময়ে তেঁতুলপাতার অভিনেত্রী ঋতব্রতা দে, কথা ধারাবাহিকের অন্যতম নায়ক রব দে নিজেদের শারীরিক অসুস্থতার কারণে ধারাবাহিক ছাড়তে বাধ্য হয়েছেন। আর এবার শারীরিক অসুস্থতা গ্রাস করেছে অরুনিমা হালদারকে। জন্ডিসে কাবু অভিনেত্রী। কিন্তু মূল নায়িকা চরিত্রে অভিনয়ের কারণে ধারাবাহিক ছাড়তেও পারছেন না। তিনি না এলে যে ধারাবাহিক বন্ধ হয়ে যাবে, বিলক্ষণ জানেন অভিনেত্রী। আর তাই অসুস্থ শরীরেও কাজ চালিয়ে যাচ্ছেন।

চিকিৎসক অভিনেত্রীকে টানা দু’সপ্তাহের সম্পূর্ণ বিশ্রাম দিয়েছিলেন। কিন্তু তিনি বিশ্রামে থাকলে ধারাবাহিক চলবে না আর তাই কাজে ফিরেছেন অভিনেত্রী। চেষ্টা করছেন নিজের শরীরকে মোটামুটি বিশ্রাম দেওয়ার। যদিও গোটা শুটিং ইউনিট তাকে সাহায্য করছে বলে জানিয়েছেন তিনি। রোজ তাকে এখন আসতেও হচ্ছে না। শুটিংয়ে এলেও সর্বক্ষণ থাকছেন মা।

আরও পড়ুন: উল্টে গিয়ে পাল্টে যাওয়ার খেলা! ‘দুই শালিক’-এর নতুন প্রোমো হইচই ফেলল দর্শক মহলে

পুজোর পর থেকেই টানা জ্বর আসছিল তার। সেই সঙ্গে হাতে, পায়ে, কোমরে অসহ্য যন্ত্রণা। এরপর পরীক্ষায় ধরা পড়ে জন্ডিস হয়েছে অভিনেত্রীর। এই মুহূর্তে বাইরের খাবার সম্পূর্ণভাবে বন্ধ। শুটিংয়ে এলে সারাদিনের খাবার সঙ্গে করে নিয়ে আসছেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন এখনও তার বিলিরুবিনের মাত্রা কমেনি। কিন্তু কাজের চাপের কারণে এই মুহূর্তে ছুটি নিয়ে বাড়িতে থাকা তার পক্ষে সম্ভব নয়। আর তাই অসুস্থ শরীরেই কাজ চালিয়ে যাচ্ছেন তিনি।

Back to top button