আমার বেডরুমে উঁকি না দিয়ে নিজের বেডরুমের ফুটো টা দেখুন! কাঞ্চন কটাক্ষবিদ্ধ হতেই ফুঁসে উঠলেন কচি ব‌উ শ্রীময়ী

আর জি কর কাণ্ডে (R g kar incident) ন্যায় বিচারের দাবি তুলে জুনিয়র চিকিৎসকরা কর্মবিরতির ডাক দিয়েছেন। সুপ্রিম কোর্ট ও মুখ্যমন্ত্রী মমতা (Mamata Banerjee) বন্দ্যোপাধ্যায় তাদেরকে কাজে যোগ দেওয়ার অনুরোধ করলেও তারা সাফ জানিয়ে দেন, ন্যায়বিচার না পাওয়া অবধি তারা কাজে যোগ দেবেন না। অন্যদিকে চিকিৎসকদের এই কর্ম বিরতির বিষয় মন্তব্য করেই তুমুল বিতর্কিত হচ্ছেন তারকা বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mallik)।কাঞ্চন মল্লিকের মন্তব্যকে কেন্দ্র করে যখন তুমুল সমালোচনা শুরু হয়েছে তখন কাঞ্চন মল্লিকের ঢাল হয়ে মুখ খুললেন তার স্ত্রী শ্রীময়ী চট্টরাজ।

কোন্নগরের একটি প্রতিবাদ ধর্না মঞ্চে গিয়ে কাঞ্চন বলেন তিনি অন্তর থেকে ন্যায় বিচার চান কিন্তু তার কিছু প্রশ্ন আছে চিকিৎসকদের উদ্দেশ্যে,এরপর কাঞ্চন বলেন, “কর্মবিরতি পালন করছেন শাসকদলের বিরুদ্ধে, ভাল। কিন্তু, তাঁরা সরকারি বেতন নিচ্ছেন তো, না কি নিচ্ছেন না? এটা আমার প্রশ্ন। বোনাস নেবেন তো? না নেবেন না?”এক‌ই সাথে কাঞ্চন মল্লিক আর‌ও বলেন,“আজ আন্দোলনের নামে চিকিৎসকেরা কর্মবিরতি পালন করছেন। সবাই বলেন, চিকিৎসক মানে ভগবান। গ্রামের মানুষ ছুটে আসেন শহরের হাসপাতালে, চিকিৎসার জন্য। আপনারা আন্দোলন করুন। তবে রোগীরা কী অপরাধ করেছেন? এমন কোনও কাজ আপনাদের করা উচিত নয়, যাতে তাঁরা ‘চিকিৎসকেরা ভগবান’ বলতে দ্বিধা করেন।”

কাঞ্চনের এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে তার সমালোচনা শুরু করে দেন তারই এককালের সহকর্মীরা। এই পরিস্থিতিতে কাঞ্চনের পাশে গিয়ে দাঁড়ালেন কাঞ্চন পত্নী শ্রীময়ী চট্টরাজ। টলিউডের সুদীপ্তা চক্রবর্তী থেকে শুরু করে কাঞ্চনের বক্তব্যের নিন্দায় মুখ খুলেছেন ঋত্বিক চক্রবর্তী, ঋদ্ধি সেন, বিদীপ্তা চক্রবর্তীর মত তারকারা। বিবেক বুদ্ধি বর্জিত এই মন্তব্যের জন্য একসময়ের ঘনিষ্ঠ বন্ধু কাঞ্চনকে ত্যাজ্য বলে ঘোষণা করেছেন সুদীপ্তা চক্রবর্তী। কাঞ্চনের এই মন্তব্যে যখন পরিস্থিতি রীতিমতো সরগরম হয়ে গেছে তখন পরিস্থিতি সামাল দিতে কলম ধরলেন শ্রীময়ী।

একটি পোস্টে শ্রীময়ী লেখেন,“ আমি কখনই কারোর ব্যক্তিগত স্তরে গিয়ে,কাউকে ব্যক্তিগত আক্রমন করিনা॥ আজ বাধ্য হয়ে লিখলাম….আমার প্রেম থেকে বিয়ে পর্যন্ত,কিছু মানুষের কাজই ছিল বা আছে,,সমাজমাধ্যমে তাদের মতামত দেওয়া অযাচিত ভাবে॥তারা সমাজমাধ্যমে type করতেই বসে আছেন,সুযোগ পেলেই লেখা শুরু,,কারোর bedroomনিয়ে কথা বলার আগে,নিজের বেডরুমের দরজার ফুটো টা দেখা উচিত।।।”

আরো পড়ুন: আহারে কাঞ্চন! বিতর্কিত মন্তব্যের জের! সুদীপ্তার পর এবার তাকে নাটক থেকে বের করে দিলেন নীল

এরপর‌ই কাঞ্চনকে সাপোর্ট করে কাঞ্চনের বিরোধিতা করা সহকর্মীদের ধুয়ে দিয়ে তিনি মন্তব্য করেন,“একজন অভিনেত্রী লিখেছেন যে কিছু কিছু মানুষ রগর আর বিয়ে করার জন্য জন্মায়, আমি তার উদ্দেশ্যে বলবো যে সে তো তাও সেই মানুষগুলো তো তাও বিয়ে করার জন্য জন্মেছে ,,আর কিছু মানুষ রয়েছেন যারা আজকে হয়তো দল বদল করেছে, একটা সময় শাসকদলের ঘনিষ্ঠ বন্ধুদের সাথে খাওয়া-দাওয়া, আড্ডা , দামী দামী গিফট নেওয়া,ঘুরতে যাওয়া ,, প্রেম প্রেম খেলা করা সবই করেছেন শুধু বিয়েটা না করে অবৈধ প্রেম গুলো চালিয়ে গেছে। সেই সময় তো এত সমাজ মাধ্যম ছিল না এবং এবং যে বন্ধুগুলো সাক্ষী ছিল সেই বন্ধুগুলো সমাজমাধ্যমে এত ভাল করে গুছিয়ে লিখতে পারত না তাই জন্য they should feel very lucky….আগে নিজের মেরুদন্ড সোজা রাখুক,তারপর অন্যের মেরুদন্ড দেখবে॥॥”

অনেকেই শ্রীময়ীর এই মন্তব্যের বিরোধিতা করেছেন, বলেছেন, একজন মেয়ে হয়ে তার এক মেয়ের পাশে দাঁড়ানো উচিত, এই মুহূর্তে স্বামীর অন্যায় বক্তব্যকে সমর্থন করা উচিত নয়।

Back to top button