ধারাবাহিকের সেটে প্রেম থেকে বিয়ে, একমাসেরই মধ্যেই অন্তঃসত্ত্বা! তারপর‌ই ডিভোর্স! কোথায় হারিয়ে গেলেন অভিনেত্রী সানন্দা বসাক?

একসময় টেলিপাড়ার অতি জনপ্রিয় অভিনেত্রী ছিলেন সানন্দা বসাক (Sananda Basak)। একসময় পর পর একাধিক ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করেছেন। মুখ্য চরিত্রে অভিনেত্রীকে দেখা না গেলেও পার্শ্ব চরিত্রেই তার অভিনয় মন জয় করেছিল দর্শকদের। তবে হঠাৎই একসময় পাল্টে গেল অভিনেত্রীর গোটা জীবন। আজকাল তাকে আর দেখা যায়না ধারাবাহিকের পর্দায়। হঠাৎ পর্দা থেকে কোথায় হারিয়ে গেলেন সকলের প্রিয় অভিনেত্রী সানন্দা বসাক । অভিনেত্রীর জীবনের নানা ওঠা পড়ার গল্প জেনে নিন আজ।

কোন কোন ধারাবাহিকে অভিনয় করেছেন সানন্দা বসাক

এসো মা লক্ষ্মী, গোয়েন্দা গিন্নি, জয়ী, নেতাজি, প্রথমা কাদম্বিনীর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকের অভিনয় করে দর্শকদের প্রচুর ভালোবাসা পেয়েছিলেন অভিনেত্রী। কিন্তু বিয়ের পরই তার জীবনে চলে আসে আমূল পরিবর্তন। ৭ জুন কলকাতার একটি যৌথ পরিবারে জন্মগ্রহণ করেছিলেন অভিনেত্রী। কলেজে ম্যানেজমেন্ট পড়তে পড়তেই শুরু করেন কর্মজীবন। একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতে শুরু করেন অভিনেত্রী। এরপর খুব কাকতালীয়ভাবে অভিনয়ের সুযোগ আসে তার কাছে।

২০১২ সালে সানন্দা টেলিভিশনের তাই বলে কি প্রেম দেব না ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেন অভিনেত্রী। এরপর অভিনয় করছেন রূপসী বাংলার মাতৃভূমি ধারাবাহিকে। এছাড়াও স্টার জলসার তোমায় আমায় মিলে ধারাবাহিকে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল দর্শক মহলে। দিনে দিনে বাড়তে থাকে অভিনেত্রী জনপ্রিয়তা। ধারাবাহিকের সেটেই অভিনেত্রীর সঙ্গে আলাপ হয় তার স্বামীর। খুব শীঘ্রই বিয়েও করে নিয়েছিলেন তারা।

Bengali serial

বিয়ের একমাসের মধ্যেই অন্তঃসত্ত্বা এরপর ডিভোর্স, অভিনেত্রী সানন্দা বসাকের বিষয়ে জেনে নিন অজানা তথ্য

বিয়ের একমাস পরেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন অভিনেত্রী। এরপরেই একেবারেই বদলে যায় অভিনেত্রীর জীবন। ১ বছর সংসার করার পরই স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অভিনেত্রীর। কারণ জানিয়ে অভিনেত্রী বলেছিলেন “আমার সঙ্গে আমার স্বামী ঠিক মিলমিশ হয়নি। আমাদের তাড়াহুড়ো করে বিয়ের সিদ্ধান্ত নেওয়াটা একেবারেই ঠিক হয়নি। আমরা একেবারেই একে অপরের জন্য ঠিক নয়। আর আমি মনে করি একসঙ্গে খারাপ থাকার চেয়ে আলাদা থাকা অনেক ভালো। মেয়েকে নিয়েই এখন আমি ভালো আছি।”

আরও পড়ুন: অসামান্য অভিনেতা তিনি! গানেও মন জিতেছেন বাঙালির! সারেগামাপার মঞ্চে অভিনেতা অনির্বাণের গান শুনে মুগ্ধ গায়ক অভিজিৎ!

অভিনয় জগৎ থেকে কোথায় হারিয়ে গেলেন অভিনেত্রী সানন্দা বসাক, কেন আর পর্দায় দেখা যাচ্ছে না তাকে?

অভিনেত্রী এই বিষয়ে জানিয়েছিলেন “২০১৬ সালে একটা বুটিক খুলেছিলাম, সেটা নেহাতই শখের বশে। তারপর করোনা অতি মহামারী শুরু হয়ে যায়। তার আগেই শাড়ির ব্যবসা শুরু করি আর এখন সেই ব্যবসা দেশের বাইরেও ছড়িয়ে পড়েছে।” আর সেই ব্যবসাতে মন দিতেই ১০ বছরের অভিনয়ের ক্যারিয়ারে ইতি টেনেছেন সানন্দা। তবে কি আর অভিনয়ে ফিরবেন না তিনি? অভিনেত্রীর কথায়, “৫ বছর পর কি হবে সেটা আমি জানি না তবে বর্তমানে আমার একমাত্র ফোকাস আমার ব্যবসা। তাই আমি অভিনয়ে আর ফিরছি না। বর্তমানে অভিনেত্রীর ৯ বছরের মেয়েই তার প্রিয় বন্ধু। একসঙ্গে কফি ডেটে যাওয়া থেকে বিভিন্ন অনুষ্ঠান একসঙ্গে কাটান দুজনে। আপনারা কারা কারা অভিনেত্রীর অভিনয় মিস করেন?

Bengali serial

Back to top button