কবীরের ভাই-বোন আসছে! মহালয়ার পরদিন‌ই ভক্ত অনুরাগীদের সুখবর দিলেন কোয়েল, আনন্দে উচ্ছ্বসিত ভক্তরা

মহালয়ার‌ ( Mohalaya ) রেশ কাটতে না কাটতেই নতুন সুখবর দিলেন কোয়েল মল্লিক ( Koel Mallick )। মহালয়ার দিন ভোরে স্টার জলসায় মা দুর্গার চরিত্রে অভিনয় করেন তিনি। এই নিয়ে দ্বিতীয় বার মহালয়াতে অভিনয় করা নিয়ে অভিনেত্রীর কন্ঠে যেমন উচ্ছ্বাস ফুটে উঠেছিল তেমন‌ই মাকে দ্বিতীয়বার দুর্গা রূপে দেখে কবীরের‌ও কিছুটা পরিবর্তন হয়েছে তা জানান কোয়েল। প্রথমবার কোয়েল মা দুর্গা হওয়ার পর কোয়েলের কপালের মাঝে ত্রিনয়নটা খুঁজলেও এইবছর মা দুর্গার ত্রিনয়নের বিষয়টা কিছুটা বুঝতে পেরেছে ছোট্ট কবীর এমনটাই জানিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি মহালয়ার রেশ কাটতে না কাটতেই আবার একটি সুসংবাদ দিলেন কোয়েল মল্লিক।

বলাই বাহুল্য, কোয়েল বরাবরই তার জীবনের যাবতীয় ঘটনা তার ভক্ত অনুরাগীদের সাথে ভাগ করে নিতে ভালোবাসেন। অভিনেত্রীর বিয়ে থেকে শুরু করে গর্ভবতী হওয়ার সময় সেই বিশেষ মুহূর্তে প্রত্যেকটা বিষয় ভক্ত অনুরাগীদের সাথে ভাগ করে নিতেন কোয়েল মল্লিক। নিজের ভাবনা চিন্তা অনুভূতি সবটাই সোশ্যাল মিডিয়া শেয়ার করতেন তিনি। কবীর বড় হ‌ওয়ার পর‌ তার ছবিও ভক্তদের সাথে ভাগ করে নেন। এইবার তার নিজের জীবনের ব্যক্তিগত একটি খবর আবার‌ও ভক্ত অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন কোয়েল।

মল্লিক বাড়িতে দুর্গাপুজো হলেও সেই দুর্গাপুজো নিয়েও নিজের মন খারাপের কথাই ব্যক্ত করেছিলেন অভিনেত্রী। তিনি জানিয়েছিলেন, এই বছর মল্লিক বাড়িতে ১০০ বছরের পুজো হবে। কিন্তু এই পুজো অন্যান্যবার যতোটা জাঁকজমকপূর্ণ ভাবে হয় সে রকম ভাবে হবে না‌। একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন তাদের পরিবারের অনেক আত্মীয় দেশের বাইরে থাকেন একশ বছরের পুজো বলে তারা সবাই এই বছরের পুজোতে মল্লিক বাড়িতে আসবেন কিন্তু আর জি করের ঘটনা এবং তিলোত্তমার জন্য ১০০ বছরের পূজো মল্লিক বাড়িতে হলেও সেই আনন্দটা ভেতর থেকে অনুভব করতে পারছেন না কোয়েল।

অভিনেত্রীর কথায়, এইবার পুজোটা হবে কিন্তু উৎসবটা হবে না। তিলোত্তমার জন্য তারও মন ভালো নেই, তিনি সবসময় তিলোত্তমার ন্যায় বিচার প্রার্থনা করেন ভগবানের কাছে আর প্রার্থনা করেন পৃথিবীর কোনখানে কেউ যেন আর তিলোত্তমা না হয়, তিলোত্তমার বাবা-মায়ের অন্তরের কষ্টটা‌ও ভেতর থেকে অনুভব করেন তিনি, তাই মল্লিক বাড়ির পুজোর ক্ষেত্রেও নেওয়া হয়েছে ব্যতিক্রমী সিদ্ধান্ত। এই বছরের পুজোটা মল্লিক বাড়ির সদস্যদের মধ্যেই সীমাবদ্ধ থাকবে, সাধারণ মানুষ সেখানে অংশগ্রহণ করতে পারবেন না। এতসব মন খারাপের মাঝেই মহালয়ার ভোরে রণংদেহী হয়ে ধরা দেন অভিনেত্রী আর মহালয়ার ভোর কাটতে না কাটতেই ভক্ত অনুরাগীদের দিলেন মন ভালো করা সুখবর।

আরও পড়ুনঃ আঁখিকে অপহরণ করল দেবা! শেষ মুহূর্তে প্ৰিয়রঞ্জনের গাড়ির মুখে দুজন! নতুন বিপদের মুখে নায়িকা, নায়ক হয়ে কি উদ্ধার করবে দেবা?

সকালবেলায় একটি পোস্ট করে অভিনেত্রী জানান, তাদের সংসারে এবার নতুন সদস্য আসতে চলেছে। ছোট্ট কবীর দাদা হতে চলেছে। হ্যাঁ, সোশ্যাল মিডিয়ায় বরের সঙ্গে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন ‘ কবীর (ছেলের নাম) এবার বড় দাদা হতে চলেছে। আমাদের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। আপনাদের ভালবাসা আর প্রার্থনা চাই।’ স্বাভাবিকভাবেই পর্দার মিতিন মাসির জীবনের এত বড় সুসংবাদ শুনে উচ্ছ্বসিত হয়েছেন দর্শকরা। সকলেই ভালোবাসা ও শুভকামনাতে ভরিয়ে দিয়েছেন তাদের।

Back to top button