‘যারা খারাপ বলছে তাঁরাও তো…’, ট্রোলারদের ধুয়ে দিলেন সৌমীতৃষা

টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী মিঠাই রানী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। নিত্যদিন অভিনেত্রীকে নিয়ে চলে চর্চা। কখনো বডি শেমিংয়ের ট্রোল তো কখনো বাঁকা কথার তীর ছুটে আসে সৌমীতৃষার দিকে। সব কথার উত্তর দেন না অভিনেত্রী। যদিও, ঘুর পথে ট্রোলারদের ধুইয়ে দেন মিঠাই রানী।

‘আমি তাঁদের জীবনেও বড় পার্ট’: সৌমীতৃষা

ছোটপর্দা থেকে তাঁর উত্তরণ। ‌জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের অভূতপূর্ব সাফল্য আকাশ ছোঁয়া জনপ্রিয়তা এনে দিয়েছে সৌমীতৃষাকে। যদিও আগেও বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবুও ‘মিঠাই’ যেন সৌমীতৃষার জীবনের মাইলফলক। ধারাবাহিকের সাফল্যের পর বড় পর্দায় পা রেখেছেন সৌমীতৃষা কুন্ডু।‌

Soumitrisha Kundu lose her temper

সিরিয়াল শেষ হতে না হতেই দেবের ছবিতে কাজ। সৌমীতৃষাকে নিয়ে নিরন্তর চর্চা চলতে থাকলো। কখনো উচ্চতা নিয়ে খোঁটা তো কখনো ‘দেবের পাশে মানাচ্ছে না’ বলে অভিনেত্রীকে কথা শোনাতে ছাড়েননি বহু দর্শক। যদিও ট্রোল সৌমীতৃষাকে এক চুল নড়াতে পারেনি। বলাই বাহুল্য, চর্চাকে তিনি মজা হিসেবেই নেন। সাম্প্রতিক সাক্ষাৎকারে ট্রোলারদের উদ্দেশ্যে কি বললেন সৌমীতৃষা?

সিনেমা হলে দুর্দান্ত সাফল্য পেয়েছে ‘প্রধান’। আর সেই উপলক্ষে আয়োজন করা হয়েছিল প্রধানের সেলিব্রেশন। সেখানে উপস্থিত হয়েছিলেন দেব ও সৌমীতৃষা-সহ অন্যান্যরা। নিত্যদিন চর্চায় থাকেন তিনি। এই প্রসঙ্গে কি বলবেন মিঠাই রানী? এই প্রশ্নের উত্তরে সৌমীতৃষা বলেন, তাঁকে যারা খারাপ কথা বলে, তাঁরাও তো তাঁকে নিয়েই চর্চা করে। অর্থাৎ তিনি তাঁদের জীবনে ও একটা বড় অংশ জুড়ে আছেন।

Soumitrisha Adrit

আরও পড়ুন: ভয়ে কাঁপছে মৌমিতা! পর্ণার স্মৃতি ফিরলে কোন বিপদের মুখে পড়বে সে? কী হতে চলেছে তার সঙ্গে?

অভিনেত্রী আরও বলেন, আমি যদি কাউকে খুব অপছন্দ করি তাহলে তাঁকে নিয়ে ভালো খারাপ কোন কথাই বলবো না, তাঁকে দেখা ছেড়ে দেব।কিন্তু যারা চর্চা করছেন, তাঁরা তাঁকে দেখছেন। ‌আর সেটাই বোধহয় মস্ত বড় সাফল্য। নায়িকার কথায় তবে কি চুপ হলেন ট্রোলাররা? যদিও তাতে বিন্দুমাত্র যায় আসেনা সৌমীতৃষার।

Back to top button