লোকের বাড়ির বাথরুমের থেকেও ছোট ছিল শোওয়ার ঘর! এখন দুটো ফ্ল্যাটের মালকিন তিনি! শ্বেতার সাফল্যের চাবিকাঠি কি?

চলতি সময়ে বিনোদন জগতের প্রথম সারির নায়িকাদের মধ্যে তিনি অন্যতম। তার অভিনয় থেকে অসাধারণ নাচ বারবার মুগ্ধ করেছেন দর্শকদের। তার অনুরাগীদের সংখ্যাও নেহাতই কম নয়। সিঁদুর খেলা, ভালোবাসা ডট কম, তুমি রবে নীরবে, কনক কাঁকন, জোড়োয়ার ঝুমকো, যমুনা ঢাকি, সোহাগ জল সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharjee)

বর্তমানে জি বাংলার কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে মুখ্য ভূমিকা দেখা যাচ্ছে অভিনেত্রী শ্বেতাকে। শ্বেতার অভিনীত আর পাঁচটি ধারাবাহিকের মতোই এই ধারাবাহিকটিও ইতিমধ্যেই দারুণ ফল করছে টিআরপি তালিকায়। শ্যামলীর চরিত্রে শ্বেতার দুর্দান্ত অভিনয় ভীষণ পছন্দ করছেন বাংলার গৃহিণীরা। সঙ্গে অনিকেত আর শ্যামলী অর্থাৎ রণজয় বিষ্ণু আর শ্বেতার অসাধারণ রসায়ন। প্রশংসিত হচ্ছে দর্শকদের মাঝে।

Kon Gopone Mon Bheseche

তবে তার অভিনীত শ্যামলীর জীবনের মতোই শ্বেতার ব্যক্তিগত জীবনেও এসেছে একের পর এক ঝড়। সোহাগ জল ধারাবাহিকটি শেষ হওয়ার পরই রুবেল আর মায়ের অসুস্থতার কারণে অত্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে গেছেন অভিনেত্রী। এরপর গত বছর ডিসেম্বরে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের হাত ধরে পর্দায় কামব্যাক করেন শ্বেতা। তার আগেই যথারীতি প্রচারের জন্য ধারাবাহিকে অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের বিয়ে অভিনেত্রী উপস্থিত হয়েছিলেন দাদাগিরির মঞ্চে।

মা বাবাকে নিয়ে চরম স্ট্রাগল, দাদাগিরির মঞ্চে মুখ খুললেন শ্বেতা ভট্টাচার্য

দাদার মঞ্চেই সেদিন নিজের স্ট্রাগেলের কাহিনী তুলে ধরেন অভিনেত্রী শ্বেতা। না কেউ তাকে ছেড়ে দেয়নি জায়গা। নিজের কঠোর পরিশ্রমই হল তার সাফল্যের একমাত্র চাবিকাঠি। অভিনেত্রী জানান একসময় বাবার মাকে নিয়ে তিনি যে ঘরে থাকতেন সেটা ছিল বাথরুমের থেকেও ছোট। সেইসময়ই মনে মনে দৃঢ় সংকল্প করে নিয়েছিলেন বাবা মায়ের জন্য কিছু একটা করতে হবে। নিজের পরিশ্রমের দ্বারা বর্তমানে সেই স্বপ্ন সত্যি করেছেন শ্বেতা। দুটো ফ্ল্যাট বানিয়ে দিয়েছেন তার জীবনের সবচেয়ে কাছের দুজন মানুষকে।

আরও পড়ুন: আলাদাই হচ্ছেন ইপ্সিতা- অর্ণব! পর্দার দেওর-বৌদি বেছে নিয়েছেন সেপারেশন! ডিভোর্স হচ্ছে জানালেন অভিনেত্রী

শ্বেতার কথা শুনে কি বলেছিলেন সৌরভ গাঙ্গুলি?

অভিনেত্রীর বলা কথাগুলো অনুপ্রাণিত করেছিল তার অনুরাগীদের। সামাজিক মাধ্যমেও অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়ায় সদস্যরা। এমনকি খোদ দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলিও কুর্নিশ জানিয়েছিলেন শ্বেতার এই পরিশ্রমকে। মজার ছলে বলেছিলেন “দুটো ফ্ল্যাট একটা বাড়ি। তুমি কোথায় চাকরি কর? আমাকে বল আমিও যাব।” দাদার কথায় হেসে লুটিয়ে পড়েছিলেন অভিনেত্রী শ্বেতাও।

Kon Gopone Mon Bheseche

Back to top button