“বাধ্য হয়েই ছেড়েছি…” ‘হরগৌরী পাইস হোটেল’ ছেড়ে বিস্ফোরক মন্তব্য করলেন শঙ্কর ওরফে রাহুল মজুমদার!

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল (Horogouri Pice Hotel)।ধারাবাহিকের কেন্দ্রীয় শঙ্করের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেতা রাহুল মজুমদার (Rahul Mazumder)। কিন্তু
সম্প্রতি জানা যাচ্ছে, ধারাবাহিক ছাড়তে চলেছেন তিনি। এর পিছনে আসল কারণ কি? এবার মুখ খুললেন অভিনেতা।

‘পাইস হোটেল’ ছাড়ছেন শঙ্কর মজুমদার!

স্টার জলসার দর্শকদের জন্য ‘হরগৌরী পাইস হোটেল’ অত্যন্ত প্রিয় একটি ধারাবাহিক। ঐশানি শঙ্করের চরিত্র, তাঁদের রসায়ন দর্শক মহলে যথেষ্ট জনপ্রিয় ছিল। কিন্তু এবার দর্শকদের জন্য মন খারাপ করা খবর দিলেন স্বয়ং রাহুল মজুমদার নিজেই। হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকে আর দেখা যাবে না নায়ক শঙ্করকে।

পাইস হোটেল পাঁচশো পর্ব পার হতেই ধারাবাহিক ছাড়ছেন রাহুল মজুমদার। তাঁর জায়গা আসবে নতুন নায়ক। অভিনেতার এই সিদ্ধান্তে শঙ্কর -ঐশানির জুটির জনপ্রিয়তায় প্রভাব ফেলতে পারে। কারণ রাহুল সরে যেতে ভাঙতে চলেছে এই জুটি। আর তাতেই বেজায় মন খারাপ ভক্তদের। কিন্তু, হঠাৎ কোন কারণে ধারাবাহিক ছাড়ছেন রাহুল মজুমদার? প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা নিজেই।

কেন ধারাবাহিক থেকে সরে যাচ্ছেন শঙ্কর?

খানিকটা বাধ্য হয়েই ধারাবাহিক ছাড়ছেন রাহুল মজুমদার। আর সেটাই জানিয়েছেন তিনি সংবাদ মাধ্যমকে। ‌ সাক্ষাৎকারে রাহুল বলেন, “আমি জীবনে অনেক সিরিয়াল করেছি, তবে হর গৌরী পাইস হোটেল আমার মনের খুব কাছের। আর শঙ্কর চরিত্রটাও।” এরপরই আসল কারণ তুলে ধরেছেন তিনি। অভিনেতা বললেন, “চিত্রনাট্যের স্বার্থে ১৫ বছর এগেবো গল্প। আর এখনই আমি বয়স্ক বাবার চরিত্রে অভিনয় করতে চাই না।” তাই বাধ্য হয়েই ধারাবাহিক থেকে সরছেন তিনি।

আরও পড়ুন: “দিদিভাইয়ের জীবন শেষ করে দেব…” রাই-অনির্বাণকে চিরতরে আলাদা করতে ভয়ংকর প্ল্যান নীলুর!

শোনা যাচ্ছে ধারাবাহিকে শঙ্কর ও ঐশানীর সন্তান ও তাঁদের জীবনস্রোতে এগোবে গল্প। দেখানো হবে নায়িকা শুভস্মিতা মুখোপাধ্যায়কে। অভিনেতা বললেন, “শঙ্কর চরিত্রটা আজীবন আমার সঙ্গে থাকব। খুবই মিস করব।” “তবে আরও বেশ কয়েকদিন আমার শ্যুটিং বাকি রয়েছে।” ততদিন পাইস হোটেলে থাকবেন শঙ্কর ওরফে রাহুল মজুমদার।

 

Back to top button