Mithai: জুনিয়র তুফান মেল আসবে এরপর, গল্প এক লাফে এগোবে ১০ বছর, উচ্ছেবাবুকে চিনতেই পারবে না মিঠাই! টপারশিপ ধরে রাখতে মিঠাই গল্পে নিয়ে আসা হচ্ছে বড়সড় টুইস্ট, হাঁ দর্শকরা

বর্তমানে মিঠাই ধারাবাহিক নিয়ে আলোচনা শেষ নেই কারণ অনেকদিন পর আবার টপার শিপ ফিরে পেয়েছে এই ধারাবাহিক।বলতে গেলে চারিদিকে যে গুঞ্জন উঠেছিল মিঠাই শেষ হয়ে যাচ্ছে এবং রুদ্র ও নীপার বিয়ে দেখিয়ে মিঠাই আবার টপ হয়ে গেল।সেই সঙ্গে মেঘ না চাইতেই জলের মতো নতুন প্রোমো দিয়ে দিয়েছিল জি বাংলা আর প্রোমোটা এত মারাত্মক হয়েছিল যে মিঠাই সকলেই দেখেছে এই এক সপ্তাহে। সেই সঙ্গে আবার ব্যক্তিগত জীবনের ঝামেলা প্রকাশ্যে চলে আসাতে মিঠাইয়ের ভিউয়ারশিপ বেড়ে যায় কিছুটা।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
এর মধ্যেই গল্পে আসবে বড়সড়ক টুইস্ট। চার মাস আগে যখন সিদ্ধার্থকে অভিনয়ে মেরে ফেলার চেষ্টা করেছিল তখন এসেছিল রিকি দ্য রকস্টার তবে কি এবার মিঠাই নতুন রূপে ফিরবে? ওমিকে শাস্তি দিতে কি মিঠাই আসবে নতুনভাবে? এইরকম অনেক ভাবনা চিন্তা করছেন দর্শকরা তবে যা জানা গেল সেটা জানতে পেরে আপনাদের চক্ষু চড়কগাছ হয়ে যাবে।

Mithai 27 July full episode 2022 । মিঠাই আজকের ফুল এপিসোড Mithai 27th July
যখন নার্সিংহোমে ভর্তি রয়েছে মিঠাই তখন জানা যাবে মিঠাই অন্তঃসত্ত্বা। আর মিঠাই এর স্মৃতি চলে গেছে। ধারাবাহিক এক ধাক্কায় দশ বছর এগিয়ে যাবে এবং দেখা যাবে সিড আর মিঠাইয়ের মেয়ে হয়েছে সিমি। মেয়েকে নিয়ে মোদক বাড়ি ছেড়ে চলে গেছে মিঠাই। তার আগের কথা কিছুই মনে নেই এবং মোদক বাড়ি এখন পুরো শূন্য। সিদ্ধার্থ পাগলের মত হয়ে গেছে মিঠাইকে ছাড়া। মিঠাইয়ের কোনোভাবেই স্মৃতি ফেরেনি তবে জানা যাচ্ছে সিমি বড় হয়ে বাবা মায়ের মধ্যে মিল ঘটাবে।

Watch Mithai TV Serial Promo of Ricky Is Overwhelmed by Mithai's Cooking | Mithai | Promo on ZEE5
এত দূর পর্যন্ত যারা পড়লেন তারা ভাবছেন যে এগুলো সত্যি হবে। এগুলো কিন্তু আমাদের কথা নয়। বিভিন্ন ইউটিউব চ্যানেলগুলো এইরকম বেশ কিছু সম্ভাবনা নিয়ে গত দু-তিন দিন ধরে ভিডিও বানিয়ে যাচ্ছে। সেইগুলোই আপনাদের সামনে তুলে ধরা হলো। মিঠাই ভক্তদের কল্পনা শক্তি কতটা চরম এর থেকেই প্রমাণিত হয়। তবে যদি সত্যি এরকমটা হয় তাহলে গল্পে বড়সড় টুইস্ট আসবে কিন্তু একথা সত্যি যে এবার হয়তো ওমি শাস্তি পাবে। কিছু তো রদবদল ঘটবেই গল্পে, দেখা যাক ভবিষ্যতে কী হয়।

Back to top button