Mithai controversy: বুকে গুলি লেগেছে কিন্তু হাতে প্লাস্টার কেন? মিঠাইয়ের হাতের স্লিং প্লাস্টার দেখে হল্লা করছেন একদল মানুষ! মেডিকেল সায়েন্সে কারণটা জানলে অবাক হবেন আপনিও, কুর্নিশ নির্মাতাদের

ধারাবাহিকে অনেক সূক্ষ্ম সূক্ষ্ম কিছু জিনিস থাকে যেগুলো দেখে আমরা খুব অবাক হই। অনেক সময় গল্পের গরু গাছে ওঠে ঠিকই কিন্তু আবার একেক সময় এমন জিনিস দেখানো হয় যেগুলো বেশ ভাবিয়ে তোলে মানুষকে। আজ মিঠাই ধারাবাহিক নিয়ে আপনাদের কিছু বলা যাক যেগুলো জানতে পারলে আপনার ধারাবাহিকের নির্মাতাদের আরও ভালোবেসে ফেলবেন।

সব সময় সব গল্পের গাঁ’জা গাঁ’জা বলাটা স্বভাব হয়ে গেছে কিছু মানুষের। বিশেষ করে মিঠাইয়ের উদ্দেশ্যে এই কথাটা বলা তো ধর্ম হয়ে গেছে সোশ্যাল মিডিয়ার কয়েকজন ব্যক্তির। আগে যেমন হাসপাতালে গান-বাজনা করে নিয়ে প্রশ্ন উঠেছিল তখন সকলেই পাল্টা জবাব দিয়েছিলেন মিউজিক থেরাপি সম্পর্কে জানিয়ে। তারপর গতকাল বিতর্ক হল মিঠাইয়ের লম্বা নখ আর নেইলপলিশ নিয়ে। সেটার জবাব মিঠাইয়ের ভক্তরাই দিয়ে দিয়েছে মেডিকেল সায়েন্সের উপর নির্ভর করে।

আজকের আবার একটা বিষয় নিয়ে বিতর্ক উঠেছে আর এর জবাবটাও দেওয়া হয়েছে মেডিক্যাল সায়েন্স দিয়ে। মিঠাইকে যখন হুইলচেয়ারে করে মনোহরায় আজকে নিয়ে আসা হবে তখন দেখতে পাবো মিঠাইয়ের যেখানে গুলি লেগেছিল সেখানে ব্যান্ডেজ করা রয়েছে তবে ডান হাতে প্লাস্টার করে যেরকম ঝোলানোর জন্য স্লিং দেওয়া হয় সেরকম একটি দেওয়া হয়েছে।এটুকু দেখেই সোশ্যাল মিডিয়া চিৎকার চেঁচামেচি শুরু, গুলি তো লাগলো বুকের ডান দিকে তাহলে হাতে প্লাস্টার কেন? মিঠাইতে গাঁ’জা ভর্তি ইত্যাদি প্রভৃতি।

উত্তরটা তাহলে আপনাদের দিয়েই দিই। মিঠাইয়ের কোথায় গুলি টা লেগেছে আপনারা সেটা দেখেছেন। সেখানে ব্যান্ডেজ করা আছে এবং কিছু সময় পর পর সেখানে ড্রেসিং করতে হবে। এখন মিঠাই যদি ডানহাত প্রচুর নাড়াচড়া করতে শুরু করে দেয় এবং হঠাৎ ঘরের কাজ করতে শুরু করে দেয় তাহলে তার যেখানে গুলি লেগেছে সেই জায়গাটা কখনো সেরে উঠবে না। সেজন্য সে যাতে ডান হাতটা বেশি নাড়াচাড়া করতে না পারে তাই ওই স্লিং দেওয়া হয়েছে যেটা বাস্তব ক্ষেত্রেও দেওয়া হয়ে থাকে এরকম কেসে। মিঠাই যদি স্বাভাবিকভাবে ডান হাত নাড়তো তাহলে বিষয়টা খুব দৃষ্টিকটু দেখাতো। নির্মাতারা এত ছোট বিষয় খেয়াল করেছেন বলেই তারা এই কাজটা করেছেন আর ঠিক এই কারণেই মিঠাই সেরা।

Back to top button