Chandi Charan: মা, উমা, কে আপন কে পর ধারাবাহিকে বাবা, দাদুর চরিত্রে অভিনয় করে দর্শকের মন জিতে নিয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা! জানেন আসলে কে ইনি? জানলে চমকে যাবেন

বাংলা টেলিভিশন এ এমন অনেক বয়স্ক অভিনেতা রয়েছে যারা বহুদিন ধরে দাপিয়ে অভিনয় করে যাচ্ছে ধারাবাহিকগুলোতে। তাদের মধ্যেই অন্যতম হলেন চন্ডীচরণ। বাড়ি মালদহের আড়াইডাঙা0য়। বয়স ৮০র উপরে তবুও বহুদিন ধরে দাপিয়ে বাংলা টেলিভিশনের ধারাবাহিকে দাদু বাবা প্রভৃতির ভূমিকায় দেখতে পাওয়া যায় তাকে অভিনয় করতে। নিজের অভিনয় গুনে বহু বছর ধরে দর্শকের মনোরঞ্জন করছেন এই অভিনেতা।

actor
সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার সাহেবের চিঠি ধারাবাহিকে সাহেবের দাদুর ভূমিকায়। এর আগে বহু ধারাবাহিকে তাকে অভিনয় করছে দেখা গেছে যেমন মা ধারাবাহিকে ঝিলিকের দাদুর ভূমিকায় এবং তারপরে কে আপন কে পর ধারাবাহিকের পরমের বাবার ভূমিকায় তারপর উমা ধারাবাহিকে দেখা গেছে তাকে অভিনয় করতে।

actor

এই মুহূর্তে তাকে সাহেবের চিঠি ধারাবাহিকে অল্প পরিষদ দেখা গেলেও যেটুকু দৃশ্যে তাকে দেখানো হয় নিজের অভিনয়ের গুণে মুগ্ধ করেন প্রত্যেক দর্শককেই। সম্প্রতি তার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়াতে তার অভিনয়ের প্রশংসা করছেন সকলে।

actor
অনেকেই বলেছেন যে বহুদিন ধরে তার অভিনয়ে তাদের খুব ভালো লাগে। যে চরিত্রই তাকে দেওয়া হয় সেই চরিত্রটিকেই ফুটিয়ে তুলতে পারেন এই অভিনেতা। বাংলা টেলিভিশনে যত বয়স্ক অভিনেতারা রয়েছে তাদের মধ্যে অন্যতম একজন হলেন তিনি যার অভিনয় প্রত্যেকেই মুগ্ধ হন।

Back to top button