বিয়ের মণ্ডপে এসে ময়ূরীর সকল ষড়যন্ত্র ফাঁস করে পুলিশের হাতে ময়ূরীকে তুলে দেবে মেঘ! ধামাকাদার পর্ব ফাঁস

‘ইচ্ছে পুতুল’ (icche Putul) জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি মেগা। বর্তমান পর্বগুলি দর্শকমনে ব্যাপক জায়গা করে নিয়েছে। কিছুদিনের মধ্যেই গল্পে আসতে চলেছে এক নতুন মোড়। মেঘ ময়ূরীর আসল চেহারা সামনে রেখে নিজেকে নির্দোষ প্রমান করবে। ময়ূরীর (Mayuri) চক্রান্তে বর্তমানে মেঘ (Megh)নীল (Neel) বিচ্ছেদের পথে হাঁটছে। এদিকে গিনি (Gini) রূপের (Roop) অত্যাচারের শিকার হচ্ছে।

ময়ূরীর কথা বিশ্বাস করে নীলের বাড়ির সকলে নীলের সঙ্গে মেঘের বিচ্ছেদ করানোর জন্য উঠেপড়ে লাগে। গিনি ও মিনিও মেঘকে সহ্য করতে পারতো না। এদিকে মেঘ গিনির ভালোর জন্যই বারংবার রূপের সঙ্গে বিয়েটা করতে বারণ করে। আর সেই সুযোগে ময়ূরী মেঘকে দুশ্চরিত্রা প্রমান করে নীল ও মেঘকে ডিভোর্সের দিকে ঠেলে দেয়।

মেঘ যদিও নিজেকে বারংবার সঠিক প্রমান করার চেষ্টা করেছে। কিন্তু ময়ূরীর চালাকিতে নীল মেঘকে বারংবার ভুল বুঝে এসেছে। নীল মেঘকে ভালোবাসলেও ময়ূরীর কথায় মেঘকে ডিভোর্স দিয়ে ময়ূরীকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে। নীলের মাও ময়ূরীকে নিজের ঘরের বউ করে আনতে চায়। যদিও গিনি বুঝে গিয়েছে, মেঘ রূপের সম্পর্কে সব ঠিক কথা বলেছে।

গিনি বারংবার রূপের অত্যাচারের শিকার হওয়ার পরও লজ্জায় বাপের বাড়ির কাউকে কিছু বলতে পারেনি। কিন্তু মেঘ গিনিকে প্রথম দেখাতেই বুঝে গিয়েছে যে সে বিপদে আছে। এবার আসছে ধারাবাহিকের ধামাকাদার পর্ব। নীল মেঘকে ডিভোর্স দিয়ে দেবে। আর তারপরই ময়ূরী ও নীলের বিয়ে হবে। আর ঠিক তখনই মেঘ গিনিকে রূপের হাত থেকে বাঁচাবে।

নীলের বিয়ের মণ্ডপে গিনিকে সাথে করে এনে ময়ূরীর সকল ষড়যন্ত্র ফাঁস করবে। আর তারপরই ময়ূরীকে পুলিশের হাতে তুলে দেবে মেঘ। বিয়ে সম্পন্ন হওয়ার আগেই ময়ূরী জেলে যাবে। গিনি সকলকে সব সত্যি কথা বলবে। সব সত্যি জেনে নীল নিজের ভুল বুঝতে পারবে। তবে কি এবার এভাবেই ময়ূরীকে তার ভুলের শাস্তি দিতে চলেছে মেঘ? আদোও ধারাবাহিকে কি হতে চলেছে তা জানা নেই! তবে মেঘ যাতে এরূপ কাজই করে, তাই চাইছেন দর্শক।

Back to top button