পলাশের মুখে শিমুলের প্রশংসা! শতদ্রুর সঙ্গে অতি ভালো ব্যবহার! প্রমাদ গুনছে শিমুল

জি বাংলার (Zee Bangla) পর্দায় চলা ধারাবাহিকগুলি কিন্তু দারুণ রকম ভাবে জমে উঠেছে। এই যেমন কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) ধারাবাহিকটি অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তায় শিখর ছুঁয়েছে। বাঙালি দর্শকরা এখন এই মুহূর্তে এই ধারাবাহিকটিতে এতটাই মজে রয়েছেন যে কারণে ধারাবাহিকের সাফল্য গগনচুম্বী।

বলাই বাহুল্য, নারীদের উপর নি’র্যা’ত’ন, অ’ত্যা’চা’র বা বধূ নি’র্যা’ত’ন, পরকীয়ার গল্প ফুটে উঠেছে এই ধারাবাহিকে। এই ধারাবাহিকের অন্যতম খলনায়ক হচ্ছে এই ধারাবাহিকের নায়ক পরাগ‌ই। নিজের বিবাহিত স্ত্রীর জীবন সবরকমভাবে নরক বানিয়ে ছেড়েছে সে। আর এবার নতুন পরিকল্পনা শুরু করেছে সে শিমুলকে অপমান করার, অপদস্থ করার।‌

এখন তার মন মজেছে ঝকঝকে তরুণী প্রিয়াঙ্কাকে। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্রেমালাপ, মন দেওয়া-নেওয়া। শিমুল তার প্রাক্তন প্রেমিক শতদ্রুর সঙ্গে রেস্তোরাঁয় দেখে ছবি তুলে রাখে পরাগের স্টুডেন্ট প্রিয়াঙ্কা। যাতে শিমুলের ঘর ভাঙতে তার সুবিধা হয়। কারণ শিমুলের সঙ্গে পরাগের সম্পর্ক ভাঙলে সরকারি চাকুরে পরাগের গলায় ঝুলে যেতে পারবে সে। আর এটাই এখন তার লক্ষ্য।শিমুলকে আরও বড় বিপদে ফেলার জন্য এই মুহূর্তে পরাগ-পলাশ নতুন ষড়যন্ত্র করেছে এবং সেই ষড়যন্ত্র অনুযায়ী তারা শিমুলের মন জিতে নেওয়ার জন্য তার সঙ্গে ভালো মানুষের মতো আচরণ করছে।

তারা জানে শিমুল ছাড়া পলাশের বিয়ে উদ্ধার করা সম্ভব নয়। আর তাই পলাশের মা অর্থাৎ শিমুলের শাশুড়ি মধুবালা দেবী পলাশকে শিমুলের সঙ্গে কোন রকম খারাপ ব্যবহার করতে বারণ করেছেন। পলাশের বিয়েতে শিমুলের প্রাক্তন প্রেমিক শতদ্রুকেও নিমন্ত্রণ করেছে পরাগ। শিমুলের সঙ্গে মারাত্মক রকমের ভালো ব্যবহার করছে পরাগ-পলাশ আর যা দেখে মধুবালা দেবী গলে গেলেও চিন্তায় শিমুল।

শিমুলের প্রশংসায় মুখরিত হয়ে উঠছে সবাই। যখনই উপস্থিত প্রত্যেকে পলাশকে বলতে বলে যে, সে তার মায়ের জন্য দাসী আনতে যাচ্ছে তখনই তাতে বাধা দেয় শিমুল আর বলে, পলাশ তার মায়ের জন্য সঙ্গী আনতে যাচ্ছে। আর এই কথা শুনে শিমুলের প্রশংসায় মুখরিত হয়ে ওঠে পলাশ।‌ আর যা শুনে আবেগে ভাসে শিমুল। আবার শতদ্রু বাড়িতে এলে যারপরনাই ভালো ব্যবহার করতে থাকে পরাগ। আর যা দেখে ভীষণ সন্দেহ হয় শিমুলের। কিন্তু কী করবে সে?

Back to top button