নেওয়া হল হাতের ছাপ! ভয়ে জুজু পরাগের প্রেমিকা প্রিয়াঙ্কা! কী শাস্তি অপেক্ষা করছে?

এই মুহূর্তে একেবারে জমে উঠেছে জি বাংলার(Zee Bangla ) পর্দায় চলা ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) । বিশেষ করে ধারাবাহিকের সাম্প্রতিক পর্বগুলি। টিআরপি তালিকায় কিছুদিন দারুণ প্রভাব দেখালেও গত সপ্তাহে পিছু হটেছে এই ধারাবাহিকটি। কিন্তু দর্শকদের কাছে আজ‌ও বেশ জনপ্রিয় এই ধারাবাহিকটি। দর্শকরা এই বাংলা ধারাবাহিকটি দেখতে বেশ পছন্দ করছেন।

উল্লেখ্য, এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্প ফের জমে উঠেছে। দর্শকরা এই ধারাবাহিকটি আবারও মন দিয়ে দেখছেন কারণ গল্প আবারও জমাট বাঁধছে। শতদ্রুর ব্যাগ থেকে গয়নাগুলো উদ্ধার হওয়ার পর পুলিশ তাকে থানায় নিয়ে যায়। উদ্দেশ্যে পূরণ হয় পরাগ, পলাশদের। যদিও জেলা যাত্রার আগে শতদ্রু পরাগকে বলে সে এই কাজ করেনি আর শিমুলও এটা করেনি।

এরপর শতদ্রু সিদ্ধান্ত নেয় সে পরাগ- পলাশদের বিরুদ্ধে মানহানির মামলা করবে জেল থেকে বেরোনোর পর। শিমুল প্রতিজ্ঞা করে শতদ্রুকে বলে, ‘তোকে নির্দোষ প্রমাণ করে তারপর আমি আর ওখানে থাকবো না।’ তবে যে করেছে সেই সত্যিটাও খুব তাড়াতাড়ি সামনে আসবেই।

বিপাশার পরামর্শ অনুযায়ী আলমারিতে হাতের ছাপ পরীক্ষা করার নেওয়া হয়েছিল। যদিও সেই বিষয়টাকে হালকা ভাবে নিয়েছিল পরাগ, পলাশ, প্রতীক্ষা, প্রিয়াঙ্কারা‌। বরং পরাগ মশগুল প্রিয়াঙ্কাকে এই বাড়িতে জায়গা করে দেওয়ার জন্য। আর সেই সময় সেখানে এন্ট্রি নেয় শিমুল ও তার বন্ধুরা। সঙ্গে পুলিশ।

আর পুলিশ এসে জানিয়ে দেয়, যারা এই কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত তাদের খুঁজে বার করার জন্য হাতের ছাপের পরীক্ষা করা হবে। ‌‌ আর তার জন্য প্রত্যেকের হাতের ছাপ নেওয়া হবে। এই কথা শোনা মাত্রই গলা শুকিয়ে কাঠ হয়ে যায় প্রিয়াঙ্কার। ভ্যাবাচেকা খেয়ে যায় প্রত্যেক অপরাধী। কি হবে এবার?

Back to top button